বিজেপিতে যোগ দিচ্ছেন ফরওয়ার্ড ব্লক যুব সংগঠেনের দুই নেতা

Last Updated: Monday, July 14, 2014 - 23:21

সিংহ থেকে সরাসরি পদ্মে। বিজেপি-তে যোগদানের ধারা অব্যাহত রেখে এবার দলবদল করছেন ফরওয়ার্ড ব্লকের যুব সংগঠনের দুই গুরুত্বপূর্ণ নেতা। এ মাসেই তাঁরা আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দিচ্ছেন। অন্যদিকে, ফরওয়ার্ড ব্লকের জলপাইগুড়ি জেলা কিষাণসভার তিন নেতা আজ দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন।

লোকসভা ভোটে মোদী-সুনামি দেশজুড়ে বিজেপি-তে যোগদানের জোয়ার এনেছে। ব্যতিক্রম নয় পশ্চিমবঙ্গও। ভোটের ফল ঘোষণার পর থেকে বিভিন্ন দল থেকে বহু নেতা-কর্মী রাজ্য বিজেপিতে যোগ দিয়েছেন। এবার ভাঙন ফরওয়ার্ড ব্লকে। সিংহ থেকে সরে পদ্মের ওপর আস্থা রাখলেন দলের যুব সংগঠনের দুই নেতা। অনির্বান চৌধুরী, ফরওয়ার্ড ব্লকের যুব লীগের সেক্রেটারি এবং অজয় অগ্নিগোত্রী, ফরওয়ার্ড ব্লক যুব লীগের চেয়ারম্যান। দুই নেতাই আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দিচ্ছেন আগামী বিশে জুলাই। এনিয়ে কথাবার্তা বলতে সোমবার বিজেপি দফতরে হাজির হয়েছিলেন তাঁরা। কথা হয় বিজেপি-র রাজ্য সভাপতি রাহুল সিনহার সঙ্গে। তবে একা নয়, তাঁরা সঙ্গে আনছেন অনুগামীদেরও। ওই দিনই ফরওয়ার্ড ব্লকের বহু কর্মী-সমর্থক বিজেপিতে নাম লেখাতে চলেছেন বলে তাঁদের দাবি।

ইতিমধ্যে ফরওয়ার্ড ব্লকে নিজেদের পদ থেকে ইস্তফা দিয়েছেন তাঁরা। পদত্যাগপত্র গ্রহণ করেছে দল। এর পাশাপাশি জলপাইগুড়িতেও ঘর ভেঙেছে ফরওয়ার্ড ব্লকের। জেলা কিষাণসভার ফরওয়ার্ড ব্লক জোনাল কমিটির তিন নেতা সোমবার তৃণমূলে যোগ দিয়েছেন। ১৭ জুলাই আলিপুরদুয়ার যাবেন তৃণমূল কংগ্রেসের শীর্ষ নেতা মুকুল রায়। তাঁর উপস্থিতিতে আরও বেশ কয়েকজন ফরওয়ার্ড ব্লক নেতা-কর্মী শাসক দলে যোগ দিতে পারেন বলে খবর।



First Published: Monday, July 14, 2014 - 23:21


comments powered by Disqus