উবেরের সঙ্গে হাত মিলিয়ে এবার নতুন পরিষেবা দেবে জেট এয়ারওয়েজ

আকাশে উড়তে চান? একেবারে ঘরের দরজা থেকে পরিষেবা। এয়ারপোর্ট পৌছনো থেকে এয়ারপোর্ট থেকে আপনাকে পৌঁছে দেওয়া। সব দায়িত্ব জেট এয়ারওয়েজের। উবেরের সঙ্গে হাত মিলিয়ে এমনই পরিষেবা নিয়ে এসেছে এই বিমান সংস্থা। দিনের ব্যস্ত সময় বা গভীর রাত। ফ্লাইট ধরবেন। অথচ ট্যাক্সি পাচ্ছে না। অপেক্ষা করতে করতে কেটে গেল অনেকটা সময়। অথবা বিমানবন্দর থেকে বাড়ি ফিরবেন। ট্যাক্সি পাচ্ছেন না। এরকম সমস্যার মুখে পড়েছেন অনেকেই । এবার সমস্যা থেকে মুক্তি দিতে চলেছে জেট এয়ারওয়েজ।

Updated: Mar 18, 2017, 11:18 PM IST
উবেরের সঙ্গে হাত মিলিয়ে এবার নতুন পরিষেবা দেবে জেট এয়ারওয়েজ

ওয়েব ডেস্ক : আকাশে উড়তে চান? একেবারে ঘরের দরজা থেকে পরিষেবা। এয়ারপোর্ট পৌছনো থেকে এয়ারপোর্ট থেকে আপনাকে পৌঁছে দেওয়া। সব দায়িত্ব জেট এয়ারওয়েজের। উবেরের সঙ্গে হাত মিলিয়ে এমনই পরিষেবা নিয়ে এসেছে এই বিমান সংস্থা। দিনের ব্যস্ত সময় বা গভীর রাত। ফ্লাইট ধরবেন। অথচ ট্যাক্সি পাচ্ছে না। অপেক্ষা করতে করতে কেটে গেল অনেকটা সময়। অথবা বিমানবন্দর থেকে বাড়ি ফিরবেন। ট্যাক্সি পাচ্ছেন না। এরকম সমস্যার মুখে পড়েছেন অনেকেই । এবার সমস্যা থেকে মুক্তি দিতে চলেছে জেট এয়ারওয়েজ।

আরও পড়ুন- কলকাতার বাসিন্দাদের জন্য এবার সুখবর!

১৫ মার্চ ক্যাব সংস্থা উবেরের সঙ্গে চুক্তি সই হয়েছে জেট এয়ারওয়েজের। জেট এয়ারওয়েজের অ্যাপ থেকে টিকিট বুকিং করলে যাত্রীদের জন্য জেট উবের নামে একটি অপশন খুলে যাবে। সম্মতি জানালে যাত্রীদের বাড়ি থেকে উবেরের ক্যাবে এয়ারপোর্টে পৌছে দেওয়া হবে। গন্তব্যের শহরে পৌঁছনোর পর সেখানেও যাত্রীরা উবের ক্যাবের পরিষেবা পাবেন।

জেট এয়ারওয়েজের চিফ কমার্সিয়াল অফিসার জয়া রাজ সম্মুগম জানিয়েছেন, যাত্রীদের সুবিধার জন্যই দুটি সংস্থা এক সঙ্গে হাত মিলিয়েছে। লক্ষ্য যাত্রীদের জন্য আরও স্বাচ্ছন্দ্য দেওয়া। প্রতিদিন দেশের ও বিদেশের ৬৬টি শহরে প্রায় ৬০০ টি বিমান চালায় জেট এয়ারওয়েজ। অ্যাপ থেকে বিমানের টিকিট কাটলেই এই পরিষেবা নিতে পারবেন যাত্রীরা এবং প্রথম ৩ বারের জন্য ১৫০ টাকা করে ছাড় মিলবে। জেট এবং উবের কর্তৃপক্ষের আশা, এই পরিষেবা চালু হলে বিমান পরিষেবায় নতুন দিক খুলে যাবে।