জল্পনার অবসান, তৃণমূলেই যোগ দিলেন ফরোয়ার্ড ব্লকের সদ্য প্রাক্তন দাপুটে নেতা উদয়ন গুহ

সমস্ত জল্পনার অবসান, তৃণমূলে যোগ দিলেন উদয়ন গুহ। সদ্য প্রাক্তন ফরোয়ার্ড ব্লকের এই দাপুটে নেতা এখন থেকে তৃণমূলের অন্যতম রাজ্য সম্পাদক। আজ বিমানবন্দরে দিল্লি ফেরতা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে হাসিমুখে দেখা মিলল উদয়ন গুহেরও। বিমানবন্দরেই তৃণমূল সুপ্রিমো, উদয়ন গুহের দলে যোগদানের কথা ঘোষণা করলেন। 

Updated By: Oct 1, 2015, 05:43 PM IST
জল্পনার অবসান, তৃণমূলেই যোগ দিলেন ফরোয়ার্ড ব্লকের সদ্য প্রাক্তন দাপুটে নেতা উদয়ন গুহ

ব্যুরো: সমস্ত জল্পনার অবসান, তৃণমূলে যোগ দিলেন উদয়ন গুহ। সদ্য প্রাক্তন ফরোয়ার্ড ব্লকের এই দাপুটে নেতা এখন থেকে তৃণমূলের অন্যতম রাজ্য সম্পাদক। আজ বিমানবন্দরে দিল্লি ফেরতা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে হাসিমুখে দেখা মিলল উদয়ন গুহেরও। বিমানবন্দরেই তৃণমূল সুপ্রিমো, উদয়ন গুহের দলে যোগদানের কথা ঘোষণা করলেন। 

চলছি জোর জল্পনা। তৃণমূলে যাওয়ার সিদ্ধান্ত ঘোষণার আগেই উদয়ন গুহকে নিয়ে শাসক দলে অন্তর্দ্বন্দ্ব শুরু হয়ে গিয়েছিল। ফরওয়ার্ড ব্লকের এই দাপুটে নেতা তৃণমূলে গেলে, বর্তমান জেলা নেতৃত্বের অনেকের ক্ষমতায় টান পড়তে পারে। এই আশঙ্কায় বিদ্রোহের ছায়া ঘনিয়েছ্র তৃণমূলের অন্দরে। 

অন্যদিকে, ফরওয়ার্ড ব্লক মাইনাস উদয়ন গুহ। কী ফল দাঁড়াবে? দলের জেলা নেতারাই বলছেন, সাইনবোর্ড হয়ে যাবে ফরওয়ার্ড ব্লক।

প্রশ্ন ছিল, উদয়ন-পার্ট টুতে কি তৃণমূলে দেখা যাবে জেলার এই দাপুটে নেতাকে?  তাঁর তৃণমূলে যাওয়া মানে, শাসক দলের বর্তমান ক্ষমতাসীনদের অনেকের গুরুত্ব খর্ব হতে পারে। তৃণমূলের নেতাদের আশঙ্কা বেশ কয়েক গুণ বাড়িয়ে তৃণমূলে যোগ দিয়ে নিজের রাজনৈতিক জীবনের দ্বিতীয় অধ্যায়ের ঘোষণা করলেন তিনি। 

উদয়ন গুহের তৃণমূলে যোগদানে দলে ভাঙন ধরবে না তো! প্রশ্ন জেলা তৃণমূলের একাংশের। 

.