শহরে হঠাৎ উধাও ট্যাক্সি

সকাল থেকেই শহরের রাস্তায় ট্যাক্সি নেই। যাও বা দু-একটা মিলছে,তাতে যাত্রীরা উঠে পড়লে অগ্নিশর্মা ট্যাক্সিচালকরা। অভিযোগ খারাপ ব্যবহার করে যাত্রীদের নামিয়ে দিচ্ছেন তাঁরা। আর যাঁরা গন্তব্যে যেতে রাজি, তাঁদের বাধা দিচ্ছেন অন্য ট্যাক্সিচালকরা।

Updated By: Aug 7, 2014, 11:37 AM IST
শহরে হঠাৎ উধাও ট্যাক্সি

কলকাতা: সকাল থেকেই শহরের রাস্তায় ট্যাক্সি নেই। যাও বা দু-একটা মিলছে,তাতে যাত্রীরা উঠে পড়লে অগ্নিশর্মা ট্যাক্সিচালকরা। অভিযোগ খারাপ ব্যবহার করে যাত্রীদের নামিয়ে দিচ্ছেন তাঁরা। আর যাঁরা গন্তব্যে যেতে রাজি, তাঁদের বাধা দিচ্ছেন অন্য ট্যাক্সিচালকরা।

হাওড়া হোক বা শিয়ালদা। শহরের প্রাণকেন্দ্র ধর্মতলা, সব জায়গাতেই ছবিটা এক। চূড়ান্ত ভোগান্তি নিত্যযাত্রীদের। কিন্তু কেন এই অবস্থা? ট্যাক্সি ইউনিয়নের কোনও ঘোষিত ধর্মঘট না থাকলেও, আজ একজোট হয়ে পুলিসি জুলুমের প্রতিবাদ জানাচ্ছেন ট্যাক্সিচালকরা।

অনেক ট্যাক্সিচালক আবার জানিয়েছেন, বিজেপির ডাকে আজ ট্যাক্সি ধর্মঘট কলকাতায়। কিন্তু বিজেপির তরফে জানিয়ে দেওয়া হয়েছে, ট্যাক্সি ধর্মঘটের ডাক দেওয়া হয়নি।

কোনওভাবেই বরদাস্ত করা হবেনা ট্যাক্সিচালকদের গুণ্ডামি। ট্যাক্সিচালকদের অঘোষিত বনধ রুখতে বাসের সংখ্যা বাড়ানো হয়েছে বলে জানিয়েছেন পরিবহণ মিত্র মদন মিত্র।

 

.