লোকাল ট্রেনে বাক্সবন্দি দেহ, ধন্দে পুলিস

লোকাল ট্রেনের কামড়ার উদ্ধার হল  মহিলার বাক্সবন্দি দেহ। শিয়ালদহ স্টেশনে ঘটনা। সকাল এগারোটায় শিয়ালদহে পৌছল নামখানা লোকাল। ট্রেনে ড্রাইভারের কামরার পরের কামরাতেই একটি বাক্সের মধ্যে প্লাস্টিকে মোড়া ছিল বছর পঁয়তাল্লিসের এক মহিলার দেহ। মহিলার গলায় দড়ির ফাঁস ছিল। দেহটি উদ্ধার করে GRP। পুলিস সূত্রে খবর, সোনারপুরের স্টেশন মাস্টার প্রথম লোকালে মৃতদেহের খবর জানতে পারেন। তিনি শিয়ালদহ GRP-তে খবর পাঠান। শিয়ালদহে ট্রেন পৌছলে উদ্ধার হয় দেহ। ঘটনার তদন্ত করছে পুলিস।

Updated By: Dec 20, 2015, 10:04 PM IST
লোকাল ট্রেনে বাক্সবন্দি দেহ, ধন্দে পুলিস

ব্যুরো:লোকাল ট্রেনের কামড়ার উদ্ধার হল  মহিলার বাক্সবন্দি দেহ। শিয়ালদহ স্টেশনে ঘটনা। সকাল এগারোটায় শিয়ালদহে পৌছল নামখানা লোকাল। ট্রেনে ড্রাইভারের কামরার পরের কামরাতেই একটি বাক্সের মধ্যে প্লাস্টিকে মোড়া ছিল বছর পঁয়তাল্লিসের এক মহিলার দেহ। মহিলার গলায় দড়ির ফাঁস ছিল। দেহটি উদ্ধার করে GRP। পুলিস সূত্রে খবর, সোনারপুরের স্টেশন মাস্টার প্রথম লোকালে মৃতদেহের খবর জানতে পারেন। তিনি শিয়ালদহ GRP-তে খবর পাঠান। শিয়ালদহে ট্রেন পৌছলে উদ্ধার হয় দেহ। ঘটনার তদন্ত করছে পুলিস।

নামখানা লোকালে মহিলার দেহ উদ্ধারের একদিন পরও অথৈ জলে পুলিস। এখনও জানা যায়নি পরিচয়। মহিলার দেহের ময়না তদন্ত থেকে পাওয়া সূত্রের ওপর ভরসা করেই এগোতে চাইছে পুলিস। ময়না তদন্তের রিপোর্ট অনুযায়ী শ্বাসরোধ করে খুনের আগে মহিলাকে ঘুমের ওষুধ খাইয়ে অচৈতন্য করা হয়েছিল। বেহুঁশ থাকায় বাধা দিতে পারেননি মহিলা।অক্ষত ছিল কাচের চুড়ি

অন্ধাকারের মধ্যেও তদন্তকারীদের কাছে আশার আলো ফলের ঝুড়ির কোডমার্ক। যে ঝুড়িতে মহিলার দেহ মিলেছে তার গায়ে লেখা ছিল AJ। এই কোড ওয়ার্ডকে বিশেষ গুরুত্ব দিচ্ছেন তদন্তকারীরা। সনাক্তকরণের জন্য ঝুড়িতে বিশেষ কোড ব্যবহার করেন ব্যবসায়ীরা। AJ  কোন ব্যবসায়ীর কোড তা জানতে  তদন্ত শুরু করেছে পুলিস। আপাতত, এই দুই সূত্রের ওপর ভর করেই কেস ক্রাক করতে চাইছে  তদন্তকারীরা।

.