চলন্ত মেট্রোয় শ্লীলতাহানি, গ্রেপ্তার ১০ যুবক

ট্রেন টালিগঞ্জ মেট্রো স্টেশনে ঢোকার আগে এক যুবককে সপাটে গালে চড় মারেন ওই তরুণী। শুরু হয় বচসা।

Sukhendu Sarkar | Updated: Oct 10, 2018, 06:54 AM IST
চলন্ত মেট্রোয় শ্লীলতাহানি, গ্রেপ্তার ১০ যুবক

নিজস্ব প্রতিবেদন :  পুজোর আগেই সন্ধ্যায় চলন্ত মেট্রোয় এক তরুণীকে শ্লীলতাহানির অভিযোগ উঠল। মঙ্গলবার মহানায়ক উত্তমকুমার মেট্রো থেকে এই অভিযোগে ১০ যুবককে গ্রেপ্তার করেছে রিজেন্ট পার্ক থানার পুলিস।

মেট্রো রেল সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সন্ধেবেলায় ২৪ বছর বয়সী এক তরুণী পুজোর বাজার করে এসপ্লানেড স্টেশন থেকে মেট্রোতে ওঠেন। তরুণীর অভিযোগ, বেশ কয়েকজন যুবক চলন্ত মেট্রোতে তাঁর সঙ্গে অশালীন আচরণ করে। ওই তরুণী বিরক্তি প্রকাশ করলেও ওই যুবকেরা থামেনি। ট্রেন টালিগঞ্জ মেট্রো স্টেশনে ঢোকার আগে এক যুবককে সপাটে গালে চড় মারেন ওই তরুণী। শুরু হয় বচসা। এমনকী টালিগঞ্জ স্টেশনে ওই তরুণী নামলে তাঁর সঙ্গে ওই যুবকের দলও নেমে পড়ে স্টেশনে। এক মহিলা আরপিএফ সাব ইনস্পেক্টরকে গোটা বিষয়টি জানান ওই তরুণী। তাঁরা এসে তরুণীকে উদ্ধার করে এবং অভিযুক্ত যুবকদের স্টেশন সুপারের ঘরে নিয়ে যাওয়া হয়। এরপর রিজেন্ট পার্ক থানায় খবর দিলে পুলিস এসে ওই তরুণীর লিখিত অভিযোগের ভিত্তিতে ১০ যুবককে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

পুলিস জানায়, এদিনের ঘটনায় অভিযুক্তদের বয়স ২২ থেকে ২৬ বছরের মধ্যে। প্রত্যেকেই বারুইপুর এলাকার বলে জানা গিয়েছে। পুলিস সূত্রে জানা গিয়েছে, যুবতীর বাড়ি হুগলির কোন্নগরে। পুজোর বাজার করে টালিগঞ্জ যাচ্ছিলেন একটি কাজে। আজ ধৃতদের আলিপুর আদালতে তোলা হবে বলে জানা গিয়েছে।      

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close