গোলপার্ক মোড়ে ইভটিজিং রুখে দিল একদল মহিলা

Last Updated: Wednesday, December 4, 2013 - 16:41

সাহস করে এগিয়ে এসে ইভটিজিং রুখে দিল একদল মহিলা। কীর্তিমানকে ঘিরে ফেলে পুলিসের হাতে তুলে দেন তাঁরা। মঙ্গলবার রাতে গোলপার্কের মোড়ে এই ঘটনা ঘটে। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিস।

যাদবপুরের বাসিন্দা এক মহিলাকে অনেক দিন ধরেই উত্যক্ত করছিলেন বছর ৪৫-এর এক ব্যক্তি। রাস্তায় পিছু নেওয়া, কটূক্তি চলছিল সবই। দিনের পর দিন এমন ঘটনায় মহিলা আতঙ্কিত হয়ে পড়েন। গত সোমবার তিনি তাঁর সহকর্মী মহিলাদের বিষয়টি জানান। মঙ্গলবার রাত দশটা নাগাদ মহিলা বাড়ি যাওয়ার জন্য গড়িয়াহাট মোড় থেকে অটোয় ওঠেন। সঙ্গে উঠে পড়ে ওই ইভটিজার। শুরু হয়ে যায় কটূক্তি।

অটো গোলপার্কের মোড়ে আসতেই মহিলা নেমে যান। সঙ্গে নেমে যায় ওই ব্যক্তি। কিন্তু সেখানেই অপেক্ষা করেছিল চমক। কীর্তিমান জানতেনও না, গোলপার্কের মোড়ে ওত পেতে রয়েছে ওই মহিলার সহকর্মীরা। অভিযুক্ত ব্যক্তি অটো থেকে নামতেই মহিলারা তাঁকে ঘিরে ধরেন। খবর দেওয়া হয় গড়িয়াহাট থানায়। পুলিস এসে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করে নিয়ে যায়। জানা গেছে, তার নাম অমিত দাস।

সহকর্মীদের এমন তত্পরতা ও সাহসী সহযোগিতায় অভিভূত যাদবপুরের মহিলা। যদিওসামাজিক নিরাপত্তার কারণে কেউই ক্যামেরার সামনে মুখ দেখাতে চাননি। দিনের পর দিন বেড়ে চলা ইভটিজিং ও শ্লীলতাহানির ঘটনায় তাঁরা যে নিরাপত্তাহীনতায় ভুগছেন, সেকথা স্বীকার করে নিয়েছেন সকলেই।



First Published: Wednesday, December 4, 2013 - 16:41


comments powered by Disqus