মন্ত্রীর হুমকি! ২৪ ঘণ্টা এক্সক্লুসিভ

তাঁর বিরুদ্ধে ডায়েরি করার অপরাধে, বেসরকারি সংস্থার ম্যানেজারকে খুনের হুমকি দিলেন রাজ্যের এক প্রভাবশালী মন্ত্রী। অশ্লীল ভাষায় গালিগালাজ, এমনকী ডায়েরি না তুললে ম্যানেজারের প্রাণনাশের হুমকিও দেন মন্ত্রী। এই ঘটনাকে ঘিরে শোরগোল পড়ে গেছে সবমহলে। এখন প্রশ্ন কে এই মন্ত্রী? কী তাঁর হুমকি? দেখুন ২৪ ঘণ্টার এক্সক্লুসিভ মন্ত্রীর হুমকি।

Updated By: Dec 27, 2012, 01:15 PM IST

রাজ্যের প্রভাবশালী মন্ত্রী হুমায়ুন কবীর। বেসরকারি সংস্থার ম্যানেজারকে খুনের অভিযোগ দিয়ে এখন বিতর্কের কেন্দ্রে তিনি। টাকা আদায়ের জন্য ফোনে অশালীন ভাষায় গালাগালি, হুমকি। ফোনে ম্যানেজারের সঙ্গে মন্ত্রীর সেই কথোপকথনের রেকর্ড উঠে এসেছে ২৪ ঘণ্টার হাতে। 
অ্যারোমা এন্টারপ্রাইজ নামে একটি নির্মাণ সংস্থার ম্যানেজার সন্তু সিনহা। ডিসেম্বরের ২৩ তারিখ দুপুর ঠিক তিনটে পাঁচে একটি ফোন আসে তাঁর কাছে। ফোনেই হুমকি।  পরিচিত নম্বর।  কারণ সংস্থার সঙ্গে দীর্ঘদিন ধরেই যুক্ত ছিলেন অভিযুক্ত মন্ত্রী। সেই ফোনেই সন্তুবাবুকে প্রাণনাশেরও হুমকি দেন তিনি।
সাক্ষপ্রমাণ সহ সন্তুবাবুর অভিযোগ সদ্য তৃণমূলে যোগ দিয়ে মন্ত্রী হওয়া হুমায়ুন কবীরের বিরুদ্ধেই। অভিযোগ, টাকার তাগিদা করতে মাঝেমধ্যেই ফোন করতেন মন্ত্রী। সন্তুবাবুর অভিযোগ, দিন কয়েক আগে তাঁর বাড়িতে লোক পাঠিয়ে তাঁর বৃদ্ধ বাবা মা-কে ভয়ও দেখান হুমায়ুন কবীর। এরপর বহরমপুর থানায় অভিযোগ দায়ের করেন সন্তুবাবু। এরপরেই তেইশ তারিখ ফের তাঁকে ফোন করেন হুমায়ুন কবীর। ডায়েরি প্রত্যাহার করার জন্য সরাসরি চাপ দেন সন্তুবাবুকে। চলে মন্ত্রীর তর্জনগর্জনও। সঙ্গে খুনের হুমকিও। মন্ত্রীর এই ফোন পাওয়ার পর রীতিমতো আতঙ্কে দিন কাটাচ্ছেন বেসরকারি সংস্থার ম্যানেজার সন্তু সিনহা।
মন্ত্রীর এই হুমকির জেরে এখন শোরগোল পড়ে গেছে রাজনৈতিক মহলে। প্রশ্ন উঠছে, একজন মন্ত্রী কি এভাবে হুমকি দিতে পারেন? সংশ্লিষ্ট মহলে খবর বিষয়টি নিয়ে রীতিমতো বিব্রত তৃণমূলের শীর্ষ নেতৃত্বও। মমতা বন্দ্যোপ্যায় কলকাতায় ফেরার পর, তাঁর সঙ্গে এই নিয়ে কথা বলবেন বলে জানিয়েছে তৃণমূলের প্রথমসারির নেতারা।

ভিডিও দেখতে ক্লিক করুন নিচের লিঙ্কে
মন্ত্রীর হুমকি

অভিযোগকারীর বক্তব্য

.