মুকুল-সুদীপ্ত বৈঠকের কথা কবুল কুণালের

মুকুল-সুদীপ্ত বৈঠকের কথা কবুল কুণালের

মুকুল-সুদীপ্ত বৈঠকের কথা কবুল কুণালেরফেরার হওয়ার তিনদিন আগে সুদীপ্ত সেনের সঙ্গে বৈঠকের কথা স্বীকার করে নিলেন  কুণাল ঘোষ। সুদীপ্ত সেনের সঙ্গে কুণাল ঘোষের সেই বৈঠকের কথা ২৪ ঘন্টাতেই প্রথম সম্প্রচারিত হয়। আমরাই জানিয়েছিলাম, ছয়ই এপ্রিলের ওই বৈঠকে সুদীপ্ত সেন, কুণাল ঘোষ ছাড়াও ছিলেন মুকুল রায় ও অন্যান্য  তৃণমূল নেতা। আজ কুণাল ঘোষ কার্যত স্বীকার করে নিলেন সেদিনের বৈঠকের কথা।

অন্যদিকে আজ সারদা কাণ্ডে হাইকোর্টে হাজিরা দিলেন তৃণমূল কংগ্রেস সাংসদ কুণাল ঘোষ। সারদা কাণ্ডে সিবিআই তদন্তের দাবি করে ইতিমধ্যেই একটি জনস্বার্থ মামলা দায়ের হয়েছে। আগামিকাল হাইকোর্টে সেই মামলার শুনানি। তার আগে,  আজ এবিষয়ে আদালতে হলফনামা জমা দেন কুণাল ঘোষ। ইতিমধ্যেই, সারদা কাণ্ডে নাম জড়িয়েছে তৃণমূল সাংসদ কুণাল ঘোষের।

বিধাননগর কমিশনারেটে তাঁকে ডেকে পাঠিয়ে জিজ্ঞাসবাদও করা হয়েছে। কুণাল ঘোষ ছাড়াও জলস্বার্থ মামলা যাঁরা দায়ের করেছেন তাঁদেরও হলফনামা জমা দিতে বলা হবে বলে আদালত সূত্রে জানা গেছে।

এদিকে সারদা কেলেঙ্কারি প্রকাশ্যে আসার পর এবার আরেক গুরুত্বপূর্ণ তথ্য সামনে এল। জানা যাচ্ছে, গত মার্চের প্রথম সপ্তাহেই সিবিআই অফিসে গিয়েছিলেন কুণাল ঘোষ। বেশকয়েকটি ফাইল নিয়ে যান তিনি।ফাইলগুলি সিবিআই দফতরে জমা দিয়ে আসেন কুণাল ঘোষ। সেদিন তিনঘন্টার ও বেশি সময় সিবিআই কর্তাদের সঙ্গে বৈঠক করেছিলেন কুণাল ঘোষ।






First Published: Monday, May 13, 2013, 22:16


comments powered by Disqus