ডাকাতির পর এবার চুরি বিধাননগরে

ডাকাতির পর এবার চুরি বিধাননগরে

ডাকাতির পর এবার চুরি বিধাননগরেভয়াবহ ডাকাতির পর ৪৮ ঘণ্টা না কাটতেই চুরির ঘটনা ঘটল সল্টলেকে। মঙ্গলবার সকাল ৮ টা নাগাদ সিএফ ব্লকের ৭৪ নম্বর বাড়ি থেকে বেশকিছু দামি জিনিসপত্র সহ চুরি গিয়েছে ২ টি ল্যাপটপ। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বিধাননগর উত্তর থানার পুলিস। বাড়িতে যে চারজন পেয়িং গেস্ট থাকেন, তাঁদের সঙ্গে কথা বলে, পুলিস ওই বাড়ির পরিচারিকাকে আটক করেছে। পুলিসের অনুমান, চুরির ঘটনায় পরিচারিকার হাত রয়েছে।

প্রায় এক বছর ধরে এই বাড়িতে পেয়িং গেস্ট হিসেবে রয়েছেন, কর্মসূত্রে কলকাতায় আসা চার যুবক। তাঁরা সকলেই তথ্যপ্রযুক্তি সংস্থার কর্মী। সকলেরই শিফটিং ডিউটি। ফলে মঙ্গলবার ভোরে ৪ আবাসিকের মধ্যে দু`জন বেরিয়ে যান। সোমবার অনেক রাতে বাড়ি ফেরেন অন্য ২ আবাসিক। তাঁদেরই একজন শিবশঙ্কর মিত্র জানিয়েছেন, খাওদাওয়ার পর রাত ৩ টে পর্যন্ত ল্যাপটপে কাজ করেন তিনি। তারপর ঘুমিয়ে পড়েন। শিবশঙ্কর মিত্রের বক্তব্য, সকালে পরিচারিকার  বেল শুনে তাঁর ঘুম ভাঙে। দরজা খুলে দিয়ে তিনি ফের শুয়ে পড়েন। সহকর্মী বিভু মাহালার ডাকে ঘুম ভাঙলে তিনি দেখেন ল্যাপটপ, মোবাইল সহ ঘর থেকে উধাও বেশ কিছু দামি জিনিস। তারপরই থানায় খবর দেন তাঁরা।
 
আবাসিকদের সঙ্গে কথা বলে পুলিসের অনুমান, চুরির ঘটনায় হাত থাকতে পারে ওই বাড়িরই পরিচারিকার। এই প্রথম নয়। প্রায় এক বছর আগে সিএফ ব্লকেরই ৭১ নম্বর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছিল। সেই সময় গোলাগুলিও চলেছিল।

First Published: Tuesday, May 01, 2012, 21:51


comments powered by Disqus