দিওয়ালিতে গার্লফ্রেন্ডকে উপহার দিন এই ৭টি জিনিসের কোনও একটা

দিওয়ালিতে খুব তো আনন্দ করার কথা ভাবছেন। কিন্তু আপনি যদি পুরুষ হন, তাহলে যে আপনার কিছু দায়িত্বও থেকে যায়। বড় উত্‍সব মানেই তো আপনার কাছের মানুষের কিছু চাহিদাও থাকে, আপনার থেকে।

Updated By: Nov 9, 2015, 04:52 PM IST
 দিওয়ালিতে গার্লফ্রেন্ডকে উপহার দিন এই ৭টি জিনিসের কোনও একটা

ওয়েব ডেস্ক: দিওয়ালিতে খুব তো আনন্দ করার কথা ভাবছেন। কিন্তু আপনি যদি পুরুষ হন, তাহলে যে আপনার কিছু দায়িত্বও থেকে যায়। বড় উত্‍সব মানেই তো আপনার কাছের মানুষের কিছু চাহিদাও থাকে, আপনার থেকে।

এই দিওয়ালিতে পুরুষ হিসেবে কী উপহার দিতে পারেন আপনি? কী উপহার আপনার থেকে পেলে, তারা খুব আনন্দ পাবে, মনে রাখবে আপনাকে। জানতে ইচ্ছে করছে না? তাহলে জেনে নিন।

১) আধুনিক যুগে গ্যাজেটের থেকে ভাল উপহার আর কিছু হয় নাকি! তাই আপনার প্রিয়জনকে এই দিওয়ালিতে দিয়ে দিন, ব্লু টুথ স্পিকার।

২) পুরুষই হন অথবা নারী, পোকার খেলতে কে না ভালবাসে?  তাই বেশ ভাল দেখে আপনার প্রিয় সঙ্গিনীকে উপহার দিন একটি পোকার সেট। দেখবেন খুশিতে ফেটে পড়বে সে।

৩) এখন বাজারে খুব পাওয়া যাচ্ছে ছোট ড্রোন বা টয় ড্রোন। তাই একটা কিনে নিয়ে যান প্রিয়জনের জন্য। দেখবেন সে কতটা খুশি হয়।

৪) এখনকার মেয়েরা শুধু স্মার্ট ফোন ব্যবহার করেই থেমে নেই। তারা খুব উত্‍সাহী স্মার্ট ওয়াচ নিয়েও। বলতে পারেন ২০১৫-তে এই গ্যাজেটটাই সব থেকে চলছে।

৫) আপনি কিংবা সে, কফি খেতে ভালবাসেন না, হয় নাকি! তাই এই দিওয়ালিতে প্রিয়জনকে উপহার দিন একটি কফি মেকার। খুব এই আসছে শীতে কফি মেকারের জাদুতে সত্যিই উষ্ণতা পাবে আপনাদের প্রেম।

৬) ভাল জিম সেট উপহার দিন তাঁকে। যা কাজে লাগবে আপনারও। দুজনই থাকবেন সুসাস্থ্যের অধিকারী হয়ে। প্রেম বাড়বে বইকি!

৭) ঘর পরিষ্কার তো করতেই হয়। একটা রোবোটিক ভ্যাকুম ক্লিনার কিনে দিন আপনার প্রিয়জনকে। সত্যিই জমে যাবে আপনাদের দিওয়ালি।

.