নিজের পোষাকে ই-মার্কেটিং অগ্নিমিত্রার

আপনার যাবতীয় আবদার মেটাতে অগ্নিমিত্রা এবার ই-মার্কেটিং সাইটে। থ্রিসিক্সটিফাউভ অরেঞ্জেস ডট কম।

Updated: Sep 28, 2012, 06:13 PM IST

প্রমা মিত্র
আপনার যাবতীয় আবদার মেটাতে অগ্নিমিত্রা পল এবার ই-মার্কেটিং সাইটে। থ্রিসিক্সটিফাউভ অরেঞ্জেস ডট কম(365oranges.com)-এর হাত ধরে অগ্নি নিয়ে এলেন নিজের অনলাইন ফ্যাশন স্টুডিও। ২৬ সেপ্টেম্বর থেকে পথ চলা শুরু করলেন অগ্নিমিত্রা।
এতদিন পর্যন্ত নিজের ডিজাইনে ক্লায়েন্টদের সাজিয়ে এলেও সাইটে অগ্নিমিত্রা নিজেই অবতীর্ণ হয়েছেন তাঁর পোষাকে। তবে অন্যান্য ই-মার্কেটিং সাইটের থেকে অনেকটাই আলাদা এই সাইট। "ডিজাইনারের স্টুডিওতে বসে নিজের পছন্দমতো ডিজাইন দেওয়ার অনুভূতি এই সাইট থেকে পাবেন ক্লায়েন্টরা"। এমনটাই জানালেন অগ্নিমিত্রা। শুধু তাই নয়। নিজেদের পছন্দ মতো পোষাকের রঙ বাছা, ডিজাইনের খুঁটিনাটি এদিক ওদিক করা, সবকিছুতেই স্বাগত ক্লায়েন্টরা। আপনার বাসনা অনুযায়ী অগ্নিমিত্রা সেই পোষাক বানিয়ে দেবেন শুধু আপনারই জন্য। আর সবথেকে মজার ব্যাপার হল, কিছু না কিনলেও শুধুমাত্র টিপস নিতেও এখানে অগ্নিমিত্রার দ্বারস্থ হতে পারেন আপনি। বিয়েতে কী পরবেন, কোন শাড়ি, কী রঙের, কেমন করে সাজবেন সেরকম হাজারও প্রশ্নের উত্তর দেবেন ডিজাইনার।

নিজের বিভিন্ন কালেকশনস থেকে এক্সক্লুসিভ ২০টি পোষাকের ডিজাইন আপলোড করেছেন অগ্নিমিত্রা। তার মধ্যে রয়েছে তাঁর লেটেস্ট কালেকশন মধুবনীও। কোটা, ইক্কত, বালুচরী, গাদোয়াল, সিল্ক, জর্জেট, কটন মিলিয়ে মোট ১০টি শাড়ি ও আনারকলি আর গাউনস মিলিয়ে আরও ১০টি পোষাক নিয়ে এই ডিজাইন সম্ভার। স্টুডিওর প্রাইস ট্যাগই এখানে রাখা হয়েছে। ৫ হাজার থেকে ৩০ হাজারের মধ্যে ঘোরাফেরা করবে দাম। কলকাতা এবং পশ্চিবঙ্গের মধ্যে রয়েছে ফ্রি হোম ডেলিভারি সার্ভিসও।
এখানেই শেষ নয়। নিজের ডিজাইনের পাশাপাশি থ্রিসিক্সটি ফাইভ অরেঞ্জের সঙ্গে টি শার্ট কালেকশনও নিয়ে আসছেন অগ্নি। "মেক ইয়োর ওন টি শার্ট ডিজাইন উইথ অগ্নিমিত্রা"। গেঞ্জি মেটিরিয়ালের কুর্তি স্টাইলে ইউনিসেক্স টপ। যেখানে নিজেদের পছন্দমতো রঙ বেছে নিতে পারবেন ক্লায়েন্টরা। অগ্নির সঙ্গে আলোচনা করে নিজের পছন্দমতো ডিজাইন বা কাউকে গিফট করতে চাইলে বিশেষ মেসেজও লিখিয়ে নেওয়া যাবে কুর্তায়। আর সেই মেসেজ অগ্নি এমনভাবেই মোটিফের সঙ্গে মিশিয়ে দেবেন যে, যিনি উপহার দিচ্ছেন এবং যাঁকে দিচ্ছেন তিনি ছাড়া আর কেউ বুঝতে পারবেন না সেই গোপন বার্তা।