বলিউডের যে ৫ জুটি বিয়ের পর এই প্রথম একসঙ্গে ভ্যালেন্টাইন্স ডে কাটাবেন

বিয়ে হয়েছে এখনও এক বছর হয়নি। এমন জুটির সংখ্যা বলিউডে কম নেই এবার। আর এই জুটির মানেই তো যে, এরা প্রথম ভ্যালেন্টাইন্স ডে কাটাবেন একসঙ্গে বিয়ের পর। তাহলে এক ঝলকে দেখে নিন ৫টি বলিউডের সেলব জুটি। যাঁদের বিয়ের পর এবারই প্রথম প্রেমের স্পেশাল দিন।

Updated By: Feb 13, 2016, 02:33 PM IST
বলিউডের যে ৫ জুটি বিয়ের পর এই প্রথম একসঙ্গে ভ্যালেন্টাইন্স ডে কাটাবেন

ওয়েব ডেস্ক: বিয়ে হয়েছে এখনও এক বছর হয়নি। এমন জুটির সংখ্যা বলিউডে কম নেই এবার। আর এই জুটির মানেই তো যে, এরা প্রথম ভ্যালেন্টাইন্স ডে কাটাবেন একসঙ্গে বিয়ের পর। তাহলে এক ঝলকে দেখে নিন ৫টি বলিউডের সেলব জুটি। যাঁদের বিয়ের পর এবারই প্রথম প্রেমের স্পেশাল দিন।

১) সোহা আলি খান এবং কুনাল খেমু - দুজনই এত ব্যস্ত যে, হানিমুনটাও করার সময় পাননি। ১৪ ফেব্রুয়ারি সম্ভাবত একসঙ্গেই কাটাবেন দুজন।

২) অর্পিতা খান এবং আযুশ শর্মা - সলমন খানের বোন অর্পিতার বিয়ে নিয়ে কম উন্মাদনা হয়নি। এবার তাঁরাও দুজন প্রথম ভ্যালেন্টাইন্স ডে কাটাবেন একসঙ্গে।

৩) বীর দাস এবং শিবানী মাথুর - কমেডিয়ান অভিনেতা বীর দাস এবং তাঁর সুন্দরী স্ত্রী শিবানী মাথুরও এবারই প্রথম বিয়ের পর একসঙ্গে ভ্যালেন্টাইন্স ডে কাটাবেন।

৪) দিয়া মির্জা এবং সাহিল সাঙ্গা - গত বছরই বিয়ে করেছেন দুজনে। কিন্তু বিয়ের পর প্রথম ভ্যালেন্টাইনস ডে তাঁদের জীবনে এই প্রথম।

৫) কুনাল কাপুর এবং নয়না বচ্চন - বলিউড অভিনেতা কুনাল এবং বচ্চন পরিবারের সদস্য নয়নারও বিয়ের পর এই প্রথম ভ্যালেন্টাইন্স ডে একসঙ্গে কাটানো।

.