স্ত্রীর ৫টি এমন সত্য যা বললেই ভেঙে যাবে সম্পর্ক

স্বামী-স্ত্রীর সম্পর্ক হল একটি মধুর সম্পর্ক। যেই সম্পর্ক টিঁকিয়ে রাখা খুবই সহজ। দুজনের মধ্যে একটি ব্রিজের মাধ্যমে সম্পর্ক টিঁকে থাকে। যেই ব্রিজটির নাম হল বিশ্বাস। বিশ্বাস থাকলে যে কোনও বাঁধাই অতিক্রম করা যেতে পারে। কিন্তু বিশ্বাস নামক ব্রিজটি থাকলেও অনেক সময় দমকা হাওয়ায় নড়ে ওঠে ব্রিজটি। তার মধ্যেই চলে আসে কিছু অবাঞ্ছিত মানুষজন।

Updated By: Nov 25, 2015, 03:43 PM IST
স্ত্রীর ৫টি এমন সত্য যা বললেই ভেঙে যাবে সম্পর্ক

ওয়েব ডেস্ক: স্বামী-স্ত্রীর সম্পর্ক হল একটি মধুর সম্পর্ক। যেই সম্পর্ক টিঁকিয়ে রাখা খুবই সহজ। দুজনের মধ্যে একটি ব্রিজের মাধ্যমে সম্পর্ক টিঁকে থাকে। যেই ব্রিজটির নাম হল বিশ্বাস। বিশ্বাস থাকলে যে কোনও বাঁধাই অতিক্রম করা যেতে পারে। কিন্তু বিশ্বাস নামক ব্রিজটি থাকলেও অনেক সময় দমকা হাওয়ায় নড়ে ওঠে ব্রিজটি। তার মধ্যেই চলে আসে কিছু অবাঞ্ছিত মানুষজন।

এমন ৫টি সত্যি যা কখনওই বলা উচিত নয় আপনার স্বামীকে...

#প্রত্যেক মানুষেরই কিছু অতীত থেকে থাকে। সেই অতীত সম্পর্কে আগে থেকে আগ বাড়িয়ে কোনও কিছুই বলার দরকার নেই। যদি আপনার স্বামী জিজ্ঞেস করেন তাহলেই একমাত্র হালকা করে তাঁকে আভাস দিয়ে রাখবেন। গভীরে গিয়ে সব কথা বলার কোনও দরকার নেই।

#অতীতে কার সঙ্গে আপনার শারীরিক সম্পর্ক তৈরি হয়েছিল তা যেনে আপনার স্বামী কি করবেন বলুন তো? কি দরকার তাঁকে ফালতু কষ্ট দেওয়ার। এখানে কাজ করে মেল ইগো যা কখনওই আপনি ওনার মন থেকে মুছে ফেলতে পারবেন না।

#যদি স্বামীকে নিয়ে কোনও প্রশ্ন থাকে আপনার মনে তাহলে তা নিজের মনে চেপে না রেখে বলে দিন। অযথা কষ্ট পেয়ে কোনও লাভ হবে না। তার থেকে ভাল মনের কথা শেয়ার করে নিজেদের সম্পর্ককে করে নিন সহজ স্বাভাবিক।

#নিজের কোনও ছেলে বন্ধুর কথা কখনওই স্বামীকে বলবেন না। এতে আপনাদের মধ্যেকার ব্রিজ টলমল করতে পারে।

#নিজের যদি কোনও বিষয় পছন্দ না থাকে বা কোনও বিষয়ে খুব দুর্বলতা থাকে তাহলে তা স্বামীকে বলুন। তিনি বোঝার চেষ্টা করবেন।

.