ভোটের ভবিষ্যত! ভোটের হোমমেড ভিডিও গেম

ভোটের ভবিষ্যত। ভোটের হোমমেড ভিডিও গেম। বিধানসভার আসন দৌড়ে সবদলের নেতানেত্রী। মজার এই ভোটের খেলা এবার ঘুরবে হাতে হাতে। তৈরি করলেন এ শহরেরই এক আন্তর্জাতিক সফটওয়্যার ডেভেলপার। কখনও জিতছেন মমতা, কখনও রূপা, কখনও জিতছেন সূর্য বা অধীর ,আলাদা অথবা জোট বেঁধে। জোট  মানে বাধা টপকানো। একে অন্যের ঘাড়ে চড়ে। হ্যাঁ, জোট বাঁধার অপশন ক্লিক করলেই বাম সূর্যের কাঁধে টপাক করে উঠছেন কং অধীর। কখনও বেলুনে দুজনে । তারপরেও দিদির সঙ্গে ধাক্কায় সোজা আসন থুড়ি পয়েন্ট হারাচ্ছেন। ভোটের ভিডিও গেম  এবার আপনার মুঠোফোন বা ল্যাপটপে।

Updated: Mar 10, 2016, 10:22 PM IST
ভোটের ভবিষ্যত! ভোটের হোমমেড ভিডিও গেম

ওয়েব ডেস্ক: ভোটের ভবিষ্যত। ভোটের হোমমেড ভিডিও গেম। বিধানসভার আসন দৌড়ে সবদলের নেতানেত্রী। মজার এই ভোটের খেলা এবার ঘুরবে হাতে হাতে। তৈরি করলেন এ শহরেরই এক আন্তর্জাতিক সফটওয়্যার ডেভেলপার। কখনও জিতছেন মমতা, কখনও রূপা, কখনও জিতছেন সূর্য বা অধীর ,আলাদা অথবা জোট বেঁধে। জোট  মানে বাধা টপকানো। একে অন্যের ঘাড়ে চড়ে। হ্যাঁ, জোট বাঁধার অপশন ক্লিক করলেই বাম সূর্যের কাঁধে টপাক করে উঠছেন কং অধীর। কখনও বেলুনে দুজনে । তারপরেও দিদির সঙ্গে ধাক্কায় সোজা আসন থুড়ি পয়েন্ট হারাচ্ছেন। ভোটের ভিডিও গেম  এবার আপনার মুঠোফোন বা ল্যাপটপে।

গার্গি-শৌর্য্য ।বেহালার এই ব্যানার্জি দম্পতির ব্যানটেক টিম  বিলেতের কাজ করেন মূলত। তাঁদের তৈরি গেমসই হয়তো বিদেশ ঘুরে আপনার মোবাইলে।এবার ভোটে ভেবেছেন নিজেদের জন্য কিছু করা যাক। তাই ভিডিও গেম ভোটের ভবিষ্যত। ফ্রি ডাউনলোড । তারপর ভোট ভোট খেলা।