ফেসবুকের পরিচয়ে সাড়ে তিন হাজার মাইল উড়ে গিয়ে বিয়ে করলেন গায়িকা!

এ যেন রূপকথার গল্প। অথবা আজকের দিনের সঙ্গে মানানসই এক অসাধারণ বাস্তব। কারণ, ফেসবুক। সোশ্যাল মিডিয়া এসে নাকি সম্পর্কের অনেক বিচ্ছেদ হচ্ছে। কিন্তু জুড়ছেও কত! তারই সবথেকে ভালো উদাহরণ বোধহয় এটা। কারণ, সিঙ্গার ইভানেজলিনা গত কয়েকমাস ধরেই ফেসবুকে চ্যাট করছিলেন ডারেল ফ্যাসির সঙ্গে। ডারেলের পেশিবহুল শরীর দেখেই তাঁর প্রেমে পড়ে গিয়েছিলেন ইভানেজলিনা। শুধু ছবিই দেখেছিলেন। সামনা-সামিন দেখা হয়নি কখনও।

Updated By: Jan 25, 2016, 01:18 PM IST
ফেসবুকের পরিচয়ে সাড়ে তিন হাজার মাইল উড়ে গিয়ে বিয়ে করলেন গায়িকা!

ওয়েব ডেস্ক: এ যেন রূপকথার গল্প। অথবা আজকের দিনের সঙ্গে মানানসই এক অসাধারণ বাস্তব। কারণ, ফেসবুক। সোশ্যাল মিডিয়া এসে নাকি সম্পর্কের অনেক বিচ্ছেদ হচ্ছে। কিন্তু জুড়ছেও কত! তারই সবথেকে ভালো উদাহরণ বোধহয় এটা। কারণ, সিঙ্গার ইভানেজলিনা গত কয়েকমাস ধরেই ফেসবুকে চ্যাট করছিলেন ডারেল ফ্যাসির সঙ্গে। ডারেলের পেশিবহুল শরীর দেখেই তাঁর প্রেমে পড়ে গিয়েছিলেন ইভানেজলিনা। শুধু ছবিই দেখেছিলেন। সামনা-সামিন দেখা হয়নি কখনও।

এবার তাই উড়ে গিয়েছিলেন দেখা করতে। কতদূর? বেশি নয়, মাত্র সাড়ে তিন হাজার মাইল উড়ে গিয়েছেন। ফ্লাইট থেকে টোরেন্টো এয়ারপোর্টে নেমেই দেখতে পান প্রেমিক ফ্যাসির সঙ্গে। আর দেখামাত্রই জড়িয়ে ধরে বলেছিলেন, 'হ্যাঁ, আমি তোমায় বিয়ে করব। এখানেই বিয়ে করব। এখনই করব!' ব্যাস, করে ফেললেন দুজন বিয়ে। পাত্রীর বয়স ৩৯। পাত্রর বয়স ৩৭। তাতে কী! আপাতত দুজন খুব খুশি। আর পরিকল্পনা করছেন, হানিমুনটা কোথায় করবেন!

.