লেবেল শ্যামল অ্যান্ড ভূমিকা

Last Updated: Wednesday, October 17, 2012 - 15:15

জীবনের র‌্যাম্পে একসঙ্গে পথ চলেতে চলতেই সাহস জুটিয়ে ফ্যাশন র‌্যাম্পে নেমে পড়েছিলেন শ্যামল-ভূমিকা। ২০০৬ সালের নভেম্বর মাসে দুরুদুরু বুকে আত্মপ্রকাশ ল্যাকমে ইন্ডিয়া ফ্যাশন উইকে। স্বপ্ন একটাই। নিজেদের ডিজাইনের মাধ্যমে ইন্ডিয়ান ব্রাইডাল ফ্যাশনকে নতুন উচ্চতায় নিয়ে যাওয়া। সেই তাগিদ থেকেই নিজেদের শহর আমেদাবাদে লঞ্চ করেন লেবেল 'শ্যামল অ্যান্ড ভূমিকা'। আর আজ সেই শাড়িই মেয়ের বিয়ের রিসেপশনের জন্য বেছে নিয়েছেন ড্রিমগার্ল হেমা।

ব্র্যান্ড লঞ্চ করেই থেমে থাকেননি এই দম্পতি। নিজেদের ক্রিয়েশনকে আরও শাণিত করে তোলার খিদে শ্যামলকে নিয়ে গিয়ে ফেলল খোদ লন্ডনে। সেখান থেকে ফ্যাশনের স্বপ্নভূমি মিলানে। ইতালিয় কায়দা রপ্ত করে দেশে ফিরে এসে মনোনিবেশ করেন ভারতীয় এমব্রয়ডারিতে। হাতে বোনা ফ্যাব্রিকস আর শতাব্দী প্রাচীন বুননশৈলীর মিশেলে তৈরি হল শ্যামল-ভূমিকা ইউনিক ব্রাইডাল কুতুর।

একযোগে পুরষ ও মহিলাদের পোশাক তৈরির মুনশিয়ানায় সেজে উঠেছে আ গোল্ডেন এরা, ক্যানসার ফউন্ডরেজার, কার্ভস আর ব্যাক, আর্কিটেকচারাল ইন্সপিরেশন, আমেদাবাদি কালেকশন, বিজুয়েল্ড, নিজাম জুয়েলস, দরবার, বলিউড নাইট, হোলি, ইন্দো মুঘল, ফিউচার রয়্যাল, গম, পিঙ্ক, ইন্ডিয়া ইন্সপায়ারস, জিওমেট্রি, কালারস অ্যান্ড শ্যাডোর মত একের পর এক অভাবনীয় ফ্যাশন র‌্যাক।
আমরা আশ করব ভবিষ্যতে এরকম আরও প্রচুর প্রচুর কালেকশনে সেজে উঠুক এঁদের পোষাক সম্ভার...



First Published: Wednesday, October 17, 2012 - 15:28


comments powered by Disqus