মত্স্যজীবীর রেসিপিতে শহরের নতুন রেস্তোঁরা ফিশারম্যানস ডেক, উদ্বোধন করলেন অভিনেত্রী অনন্যা

  শহরে এল নতুন রেস্তোরাঁ। যে-সে নয়, মত্স্যজীবীরা যে রেসিপিতে মাছ রাঁধেন, সেই সবই আছে মেনুকার্ডে। সা মান্য মশলার ব্যবহারে, বাঁশের ভেতরে  ঢুকিয়ে অল্প আঁচে জমিয়ে রান্নার সুস্বাদ উপভোগ করতে হাজির হলেন অভিনেত্রী অনন্যা চ্যাটার্জি। নিজের হাতেই জ্বালালেন প্রদীপ। আর তার পর, অযথা সময় নষ্ট না করে বসে পড়লেন চেখে দেখতে।

Updated By: Aug 21, 2015, 11:53 PM IST
মত্স্যজীবীর রেসিপিতে শহরের নতুন রেস্তোঁরা ফিশারম্যানস ডেক, উদ্বোধন করলেন অভিনেত্রী অনন্যা

ওয়েব ডেস্ক:  শহরে এল নতুন রেস্তোরাঁ। যে-সে নয়, মত্স্যজীবীরা যে রেসিপিতে মাছ রাঁধেন, সেই সবই আছে মেনুকার্ডে। সা মান্য মশলার ব্যবহারে, বাঁশের ভেতরে  ঢুকিয়ে অল্প আঁচে জমিয়ে রান্নার সুস্বাদ উপভোগ করতে হাজির হলেন অভিনেত্রী অনন্যা চ্যাটার্জি। নিজের হাতেই জ্বালালেন প্রদীপ। আর তার পর, অযথা সময় নষ্ট না করে বসে পড়লেন চেখে দেখতে।
 
একেবারে দেশীয় রেসিপি, যা এতদিন রান্নাঘরের চৌহদ্দি থেকে রেস্তোঁরার টেবিল অবধি পৌঁছয়নি, সেই শুঁটকি মাছের নানান পদ পাওয়া যাবে এই ফিশারম্যানস ডেক-এ। সমুদ্রের গভীরে গিয়ে মাছ ধরে আনেন কষ্টসহিষ্মু মত্স্যজীবীরা। মাছের সঙ্গে পাওয়া যাবে স্কুইড কিংবা অক্টোপাসের মতো সি-ফুডও। একটু সাহসী হলে অক্টোপাসের ঝোলও অর্ডার দিতে পারেন। রেস্তোঁরার মালিক বিশাল সাহার কাছ থেকে পাওয়া গেল আরও ইনফর্মেশন।

 

.