অর্ধ কুম্ভের আকর্ষণ, সাড়ে পনেরো কেজি সোনার গয়নার গোল্ডেন বাবা!

অর্ধ কুম্ভ মেলা শুরু হয়ে গেল। প্রত্যেকবারের মতো এবারও হাজার হাজার মানুষ এসেছেন এই মেলায়। সাধু সন্ন্যাসীরা আসছেন পূণ্যস্নানের উদ্দেশ্যে। কিন্তু সবাইকে ছাপিয়ে গিয়েছেন একজন। গোল্ডেন বাবা! শোনা যাচ্ছে, এই গোল্ডেন বাবা তাঁর শরীরে সাড়ে পনেরো কেজি (১৫.৫ কেজি!) সোনার গয়না পরেছেন! যার আনুমানিক মূল্য প্রায় ৩ কোটি টাকা! গোল্ডেন বাবা একাই আসেননি। তাঁর সঙ্গে রয়েছেন একঝাঁক অনুগামী। তাঁরা বিশ্বাস করেন, তাঁদের গুরুদেব সোনার মতোই মূল্যবান!

Updated By: Jan 18, 2016, 10:47 AM IST
 অর্ধ কুম্ভের আকর্ষণ, সাড়ে পনেরো কেজি সোনার গয়নার গোল্ডেন বাবা!

ওয়েব ডেস্ক: অর্ধ কুম্ভ মেলা শুরু হয়ে গেল। প্রত্যেকবারের মতো এবারও হাজার হাজার মানুষ এসেছেন এই মেলায়। সাধু সন্ন্যাসীরা আসছেন পূণ্যস্নানের উদ্দেশ্যে। কিন্তু সবাইকে ছাপিয়ে গিয়েছেন একজন। গোল্ডেন বাবা! শোনা যাচ্ছে, এই গোল্ডেন বাবা তাঁর শরীরে সাড়ে পনেরো কেজি (১৫.৫ কেজি!) সোনার গয়না পরেছেন! যার আনুমানিক মূল্য প্রায় ৩ কোটি টাকা! গোল্ডেন বাবা একাই আসেননি। তাঁর সঙ্গে রয়েছেন একঝাঁক অনুগামী। তাঁরা বিশ্বাস করেন, তাঁদের গুরুদেব সোনার মতোই মূল্যবান!
এই গোল্ডেন বাবার আসল নাম সুধীর কুমার মাক্কড়। তিনি দিল্লিতে থাকতেন এবং সেখানকার এক প্রতিষ্ঠিত ব্যবসায়ী। যদিও বাবা হওয়ার পর তিনি এখন একেবারেই সাধারণ জীবন যাপন করেন। এবং দান-ধ্যানেই নিজেকে ব্যস্ত রেখেছেন!

 

.