নিজের ব্যক্তিত্ব কেমন নিজেই জানুন

মানুষ সবসময় তাঁর দুটো জিনিসকে আরও ভালো করতে চেষ্টা করে। এক, তাঁর সৌন্দর্য। সে সবসময়ই চায় সবাই তাঁকে দেখে খুব সুন্দর অথবা সুন্দরী বলুক। সে হয়তো জন্ম থেকেই খুব সুন্দর। কিন্তু তবু, সে সুন্দর হওয়ার জন্য আরও বেশি চেষ্টা করে। ঠিক তেমনই মানুষ তাঁর নিজের ব্যক্তিত্ব সম্পর্কেও ওয়াকিবহাল। সে সবসময় চায় নিজেকে আরও আকর্ষণীয় করে তুলতে। তাই নিজের ব্যক্তিত্বের খুটিনাটি দোষত্রুটিগুলো শুধরে নিতে চায়।

Updated By: Feb 11, 2016, 12:40 PM IST
নিজের ব্যক্তিত্ব কেমন নিজেই জানুন

ওয়েব ডেস্ক: মানুষ সবসময় তাঁর দুটো জিনিসকে আরও ভালো করতে চেষ্টা করে। এক, তাঁর সৌন্দর্য। সে সবসময়ই চায় সবাই তাঁকে দেখে খুব সুন্দর অথবা সুন্দরী বলুক। সে হয়তো জন্ম থেকেই খুব সুন্দর। কিন্তু তবু, সে সুন্দর হওয়ার জন্য আরও বেশি চেষ্টা করে। ঠিক তেমনই মানুষ তাঁর নিজের ব্যক্তিত্ব সম্পর্কেও ওয়াকিবহাল। সে সবসময় চায় নিজেকে আরও আকর্ষণীয় করে তুলতে। তাই নিজের ব্যক্তিত্বের খুটিনাটি দোষত্রুটিগুলো শুধরে নিতে চায়।

এখানেও আপনাদের জন্য রইল তেমনই এক পরীক্ষা বা টেস্ট। এই লিঙ্কে ক্লিক করুন। যেমন যেমন প্রশ্ন করা হচ্ছে, তার উত্তর দিন। তাহলেই বুঝতে পারবেন, আপনার ব্যক্তিত্ব ঠিক কেমন। নিচের লিঙ্কে ক্লিক করে টেস্ট দিতে শুরু করুন।

http://pulptastic.com/how-attractive-is-your-personality/

 

 

.