আশ্চর্য সখ

২০ বছরের অভ্যাস বদলে গেল শুধুমাত্র গান শুনেই। তাও কেমন অভ্যাস? পেট্রোল খাওয়ার অভ্যাস। পেট্রোল খাওয়ার কথা শুনে চমকে গেলেন? আপনি চমকালেও ঘটনাটা কিন্তু সত্যি। সুইডেনের এক ব্যক্তি টেরি অ্যাশক্রফট গত ২০ বছর ধরে মারাত্মক এই অভ্যাসে আটকে ছিলেন। দিনের পর দিন পেট্রোল পাম্প, গ্যারেজ থেকে পেট্রোল খেয়েছেন। এমনকী ৪৩ বছর বয়সী এই ব্যক্তিকে নাশকতামূলক কাজকর্মে জড়িত বলেও ধারণা করা হত।

Updated By: Feb 12, 2016, 06:36 PM IST
 আশ্চর্য সখ

ওয়েব ডেস্ক: ২০ বছরের অভ্যাস বদলে গেল শুধুমাত্র গান শুনেই। তাও কেমন অভ্যাস? পেট্রোল খাওয়ার অভ্যাস। পেট্রোল খাওয়ার কথা শুনে চমকে গেলেন? আপনি চমকালেও ঘটনাটা কিন্তু সত্যি। সুইডেনের এক ব্যক্তি টেরি অ্যাশক্রফট গত ২০ বছর ধরে মারাত্মক এই অভ্যাসে আটকে ছিলেন। দিনের পর দিন পেট্রোল পাম্প, গ্যারেজ থেকে পেট্রোল খেয়েছেন। এমনকী ৪৩ বছর বয়সী এই ব্যক্তিকে নাশকতামূলক কাজকর্মে জড়িত বলেও ধারণা করা হত।

পেট্রোল খাওয়ার জন্য তাঁর নামও বদলে "টক্সি টেরি" রাখা হয়েছিল। কিন্তু তাঁর এই আশ্চর্য ধরণের অভ্যাস বদলে যায় সুইডিস মিউজিক সুপারস্টার বেনি অ্যান্ডারসন, অ্যানি ফ্রিডদের গান শুনে। এতদিনের এই ভয়ঙ্কর অভ্যাস বদলে যাওয়ায় তিনি খুবই খুশি বলে জানিয়েছেন। এমনকী তিনি তাঁদের সঙ্গে গানও গেয়েছেন।

.