ফিরে এলেন! নীলে নীললোহিত সুনীল

২০ বছর আগের ছবি পোস্ট করে বসন্ত বিজরিত স্মৃতি উস্কে দিলেন প্রসারভারতীর প্রাক্তন সিইও জহর সরকার। স্ত্রী স্বাতী সহ একপাল বন্ধু নিয়ে আবির বসন্তে ভিজছেন কবি সুনীল।

Updated By: Mar 1, 2018, 01:47 PM IST
ফিরে এলেন! নীলে নীললোহিত সুনীল
ছবি- জহর সরকারের ফেসবুকের দেওয়াল থেকে সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: কথা রাখেননি তিনিও... আগাম না জানিয়েই দুম করে হাঁটা দিয়েছিলেন দিকশূন্যপুরের দিকে। তারপর আর ফেরেননি। হয়ত তাঁর বেভুল ভোলা মন ফেরার পথটাই হারিয়ে ফেলেছে! গত শনিবার 'চাঁদনি'ও সেই পথই অনুসরণ করলেন। শ্রীহারা বসন্ত ঠিক যতটা ফিকে, ঠিক ততটাই উদাসীন বসন্তের শান্তিনিকেতন। এখনও প্রভাত ফেরিতে বসন্ত উদয় হয় বিশ্বভারতীতে। তবে সুনীলহারাই থাকে শান্তিনিকেতন, যেমন এখন থেকে শ্রীহারা হবে লোখন্ডওয়ালা। সব না থাকা আর না পাওয়ার মধ্যেও যা থেকে যায়, তা হল কেবল স্মৃতি। এমনই এক স্মৃতি ফেসবুকের দেওয়ালে উঁকি দিতেই যেন বসন্ত ফিরে পেল সুনীলকে। অনেকটা যেমন বনি কাপুরের এক টুইটে কাল 'হাওয়া হাওয়াই'কে ফিরে পেয়েছিল টুইটার। 

আরও পড়ুন- লাগল যে দোল... আজ উদাসী হাওয়ায় গা ভাসানোর দিন

শান্তিনিকেতনে শক্তির দোসর সুনীলের বসন্ত কেমন ছিল? ২০ বছর আগের ছবি পোস্ট করে বসন্ত বিজরিত সেই স্মৃতি উস্কে দিলেন প্রসারভারতীর প্রাক্তন সিইও জহর সরকার। স্ত্রী স্বাতী-সহ একপাল বন্ধু নিয়ে আবির বসন্তে ভিজছেন কবি সুনীল। একই ফ্রেমে আছেন জহর সরকার, তাঁর স্ত্রী নন্দিতা, স্বাতী গঙ্গোপাধ্যায় এবং স্বয়ং কবি সুনীল। 

.