শিখে নিন কীভাবে সহজেই বাড়িতে বানাবেন ‘ফিস ফিঙ্গার’

রবিবার হোক কিংবা সপ্তাহের যে কোনও দিন। সন্ধে হলেই মনটা যেন অন্যরকমের কিছু খেতে চায়। কিন্তু রোজ রোজ বাড়ির বাইরের খাবার আমাদের স্বাস্থ্যের জন্যেও উপকারী হয়। আবার বাড়িতেও সব কিছু তৈরি করা যায় না, কিংবা অনেকেই বাড়িতে কীভাবে দোকানের পছন্দমতো খাবার বানাবেন, তা জানেন না। ‘ফিস ফিঙ্গার’ এমন একটা খাবার, যেটা খেতে বাচ্চা থেকে বুড়ো সবাই খুবই পছন্দ করে। সস কিংবা কাসুন্দি আর স্যালাডের সঙ্গে ‘ফিস ফিঙ্গার’ সন্ধের আড্ডাটাকে জমিয়ে দেয়। তবে এই জিনিসটা আবার একটা খেলে মন ভরে না।

Updated By: Feb 19, 2017, 05:08 PM IST
শিখে নিন কীভাবে সহজেই বাড়িতে বানাবেন ‘ফিস ফিঙ্গার’

ওয়েব ডেস্ক: রবিবার হোক কিংবা সপ্তাহের যে কোনও দিন। সন্ধে হলেই মনটা যেন অন্যরকমের কিছু খেতে চায়। কিন্তু রোজ রোজ বাড়ির বাইরের খাবার আমাদের স্বাস্থ্যের জন্যেও উপকারী হয়। আবার বাড়িতেও সব কিছু তৈরি করা যায় না, কিংবা অনেকেই বাড়িতে কীভাবে দোকানের পছন্দমতো খাবার বানাবেন, তা জানেন না। ‘ফিস ফিঙ্গার’ এমন একটা খাবার, যেটা খেতে বাচ্চা থেকে বুড়ো সবাই খুবই পছন্দ করে। সস কিংবা কাসুন্দি আর স্যালাডের সঙ্গে ‘ফিস ফিঙ্গার’ সন্ধের আড্ডাটাকে জমিয়ে দেয়। তবে এই জিনিসটা আবার একটা খেলে মন ভরে না।

আরও পড়ুন সইফ আলি খানের সঙ্গে রান্না করলেন রণবীর কাপুর! জানেন কার জন্য?

আজ রবিবার। সাধারণত রবিবারে বাড়ির প্রত্যেক সদস্যই বাড়িতে থাকেন। তাই আজ সন্ধেবেলাটা জমিয়ে দিন ‘ফিস ফিঙ্গার’ বানিয়ে। দোকানের পছন্দের জিনিস বাড়িতেই খাওয়া হবে। আবার স্বাস্থ্যের ক্ষতির চিন্তাও থাকবে না। প্রিয়জনেরাও খুশি হবেন। নিচের ভিডিও থেকে রেসিপিটা শিখে নিন।

.