সময়টা খারাপ যাচ্ছে? সব কাজই বাধা পড়ছে? বাড়িতে নুন থাকতে চিন্তা কীসের!

দামি পাথর ধারণ করা বা বাড়িতে পুজো-পাঠ করার আগে একবার চেষ্টা করেই দেখুন না! উপকার পাবেন।

Sudip Dey | Updated: Jan 11, 2019, 06:22 AM IST
সময়টা খারাপ যাচ্ছে? সব কাজই বাধা পড়ছে? বাড়িতে নুন থাকতে চিন্তা কীসের!

আমাদের জীবন নানা সমস্যায় ভরা। যেমন, গ্রহ শুভ ও অশুভ প্রভাব বিস্তার করে, তেমনই অশুভ বাস্তুর প্রভাবেও জীবনে উন্নতি ও বাধার সৃষ্টি হয়। এই সব বাধা-বিপত্তি কাটিয়ে, নেতিবাচক বা অশুভ শক্তির প্রভাব কমিয়ে জীবনে উন্নতির ক্ষেত্রে বাস্তুশাস্ত্রে কয়েকটি প্রতিকার বলা আছে। তার একটি হল নুন। অবাক হচ্ছেন! আহা, দামি পাথর ধারণ করা বা বাড়িতে পুজো-পাঠ করার আগে একবার চেষ্টা করেই দেখুন না! উপকার পাবেন।

বাস্তুশাস্ত্র মতে, নুন অত্যন্ত পবিত্র একটি উপাদান যা ফেরাতে পারে আপনার সৌভাগ্য! নুনের যথাযথ ব্যবহারে আপনার জীবনে ফিরিয়ে আসতে পারে হারানো সুখ-সমৃদ্ধি। আসুন এ বার জেনে নেওয়া জীবনের হারানো সৌভাগ্য ফেরাতে নুন কী ভাবে কাজে লাগাতে হবে...

আরও পড়ুন: কোনও ব্যক্তির কণ্ঠস্বর তার চরিত্র সম্পর্কে বলে দিতে পারে অনেক কিছু

১) বাড়ির বিভিন্ন অংশে ছোট প্লাস্টিকের পাত্রে বা কাপড়ের পুটুলিতে নুন রেখে দিন। এর ফলে নেগেটিভ এনার্জির প্রভাব থেকে বাড়িকে বাঁচানো সম্ভব হবে। বাড়বে সুখ-সমৃদ্ধি। ১০ দিন পর পর এই নুন বদলে দিন।

২) একটা ছোট প্লাস্টিকের পাত্রে বা কাপড়ের পুটুলিতে নুন নিয়ে তা রেখে দিন আপনার মানিব্যাগ বা ওয়ালেটে। ১০ দিন পর পর এই নুন বদলে দিন। এর ফলে মানিব্যাগ বা ওয়ালেটটি যাঁর, তাঁর আর্থিক স্বচ্ছলতা বৃদ্ধি পাবে।

৩) বাড়ির সদর দরজার মাঝখানে আর পিছন দিকে ছোট প্লাস্টিকের পাত্রে বা কাপড়ের পুটুলিতে নুন রাখুন। বাস্তুশাস্ত্র মতে, এই দরজা দিয়ে যাঁরা ঢুকবেন তাঁদের ভাগ্যে নেগেটিভ এনার্জির কু-প্রভাব অনেকটাই কেটে যাবে। ফলে বদলে যাবে ভাগ্য, বাড়বে আয়। এই ক্ষেত্রেও ১০ দিন অন্তর নুন বদলে ফেলতে হবে।