মাশাবা ম্যাজিক

Last Updated: Friday, September 28, 2012 - 03:59

তাঁর নিজের মতে ফ্যাশন দুনিয়ায় তাঁর চলে আসাটা এক্কেবারে আকস্মিক। আর বিশেষজ্ঞদের মতে আগামী কয়েক বছরের মধ্যে ভারতীয় ফ্যাশন দুনিয়া শাসন করতে চলেছেন তিনি। মাশাবা গুপ্তা। ভিভ রিচার্ডস আর নীনা গুপ্তার কন্যা। তবে বিখ্যাত বাবা-মায়ের ছত্রছায়া থেকে বেরিয়ে বেশ কিছুদিন ধরেই স্বমহিমায় উজ্জ্বল তিনি। অর্গানিক ফ্যাবরিকস্‌, উজ্জ্বল রং, চিরন্তন ওয়েভসের সঙ্গে প্যাচ ওয়ার্ক- মাশাবার ট্রেড মার্ক। তাঁর পোষাকের বোল্ড প্যাটার্নসের প্রেমে মজেছেন বলিউডের নতুন প্রজন্ম। ভারতীয় জেন- ওয়াইদের ফ্যাশন আইকন সোনম কাপুর, শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকুলিন ফার্নান্ডেজ বা অভিনেত্রী-হোস্ট মন্দিরা বেদী, মাশাবার পোষাকে এঁরা সবাই সমান স্বচ্ছন্দ।

২০০৯-এর ল্যাকমে ফ্যাশন উইকে আত্মপ্রকাশ করেই বাজিমাত করেন ভিভ কন্যা। নতুন প্রজন্মের সেরা প্রতিভার খেতাবটা জিতে যান সহজেই। তার পর থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি এই মধ্য কুড়ির সুন্দরীকে। পরের বছরেই মুম্বইতে খুলে ফেলেন `ফ্ল্যাগশিপ স্টোর`। শুরু করেন নিজের নামের ব্র্যান্ড। ২০১১-র ল্যাকমে ফ্যাশন উইকে তানজানিয়ার মাসাই আদিবাসীদের থেকে অনুপ্রাণিত হয়ে তৈরী তাঁর কালেকশন ` স্ট্রেট ফ্রম মাই সোল` উচ্চ প্রশংসা পায়।
মাশাবা এবার তাঁর বলিউডি ইনিংস শুরু করতে চান। টিনসেল টাউনের তারারাও অপেক্ষা করে আছেন মাশাবা ম্যাজিকের ছোঁয়া পাওয়ার জন্য।



First Published: Friday, September 28, 2012 - 03:59


comments powered by Disqus