জানেন রণবীর কাপুর পরীক্ষায় কম নম্বর পেলে তাঁর মা কী করতেন?

মা নীতু কাপুরের জন্মদিনে পুরনো দিনের স্মৃতি রোমন্থন করছিলেন বলিউডের হ্যান্ডসাম নায়ক রণবীর কাপুর । ছেলেবেলায় যখন রণবীর কাপুর স্কুলে পড়তেন, তখন পড়াশোনায় বিশেষ ভালো ছিলেন না তিনি। আর পরীক্ষায় খারাপ নম্বর পেলেই বাবা ঋষি কাপুরকে বলে দেওয়ার হুমকি দিতেন মা নীতু কাপুর । জানালেন স্বয়ং রণবীর ।

Updated By: Jul 9, 2017, 07:00 PM IST
জানেন রণবীর কাপুর পরীক্ষায় কম নম্বর পেলে তাঁর মা কী করতেন?

ওয়েব ডেস্ক: মা নীতু কাপুরের জন্মদিনে পুরনো দিনের স্মৃতি রোমন্থন করছিলেন বলিউডের হ্যান্ডসাম নায়ক রণবীর কাপুর । ছেলেবেলায় যখন রণবীর কাপুর স্কুলে পড়তেন, তখন পড়াশোনায় বিশেষ ভালো ছিলেন না তিনি। আর পরীক্ষায় খারাপ নম্বর পেলেই বাবা ঋষি কাপুরকে বলে দেওয়ার হুমকি দিতেন মা নীতু কাপুর । জানালেন স্বয়ং রণবীর ।

একটি সাক্ষাত্‌কারে রণবীর কাপুর জানিয়েছেন, ভাগ্যিস সেই সময়ে টুইটার ছিল না। নাহলে তাঁর বাবা টুইট করে সবাইকে তাঁর পরীক্ষার খারাপ নম্বর জানিয়ে দিতেন। তিনি আরও জানিয়েছেন, প্রত্যেক পরীক্ষার ফলপ্রকাশের দিন তাঁর মা স্কুলে যেতেন। এবং তাঁকে প্রত্যেকবার তাঁর মায়ের কাছে ক্ষমা চেয়ে প্রতিশ্রুতি দিতে হত, যে তিনি পরেরবার আরও ভালো নম্বর পাবেন। এবং কোনও বিষয়ে ফেল করবেন না। আর তাঁর মা বলতেন, যদি তিনি রণবীরের রিপোর্ট কার্ডে কোনও লাল দাগ দেখেন, তাহলে বাবা ঋষি কাপুরকে বলে দেবেন। আর তিনি বাবাকে এতই ভয় পেতেন যে কেঁদে ফেলতেন।

জগ্গা জাসুসের স্পেশাল ইভেন্টে স্কুলের বাচ্চাদের সঙ্গে সময় কাটাতে কাটাতে রণবীর কাপুর বলছিলেন, ‘আমাদের পরিবারে কেউই পড়াশোনায় তেমন ভালো নয়। বাবা ক্লাস ৮–এ ফেল করেন। কাকা নাইনে এবং দাদু ক্লাস সিক্সে। আমিই আমার পরিবারের মধ্যে সবথেকে বেশি শিক্ষিত। ক্লাস টেন পর্যন্ত ৫৬ শতাংশ নম্বর পেয়েছিলাম।’

প্রসঙ্গত, খুব শীঘ্রই মুক্তি পেতেচলেছে রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফ অভিনীত এবং অনুরাগ বাসু পরিচালিত ছবি জগ্গা জাসুস ।

বড় মনের পরিচয় দিলেন কপিল শর্মা

.