e bay-তে অর্ধেক মূল্যে বিক্রি হচ্ছে বেকহামের গাড়ি

কোনদিন যদি এমন স্বপ্ন দেখেন, আপনার প্রিয় ফুটবলার ডেভিড বেকহামের কিছু জিনিস স্মৃতি হিসাবে ঘরে রেখে দিয়েছেন। তাহলে সে স্বপ্ন সত্যি হতে চলেছে। ই-কর্মাস সাইট ইবে তে পোস্ট করা হয়েছে 'AUDI RS6'। দাবি করা হয়েছে এটা নাকি ডেভিড বেকহামের গাড়ি। দাম? ভারতীয় মূদ্রায় প্রায় ৩০ লক্ষ ৮০ হাজার টাকা।

Updated By: Jan 20, 2015, 04:18 PM IST
e bay-তে অর্ধেক মূল্যে বিক্রি হচ্ছে বেকহামের গাড়ি

ওয়েব ডেস্ক: কোনদিন যদি এমন স্বপ্ন দেখেন, আপনার প্রিয় ফুটবলার ডেভিড বেকহামের কিছু জিনিস স্মৃতি হিসাবে ঘরে রেখে দিয়েছেন। তাহলে সে স্বপ্ন সত্যি হতে চলেছে। ই-কর্মাস সাইট ইবে তে পোস্ট করা হয়েছে 'AUDI RS6'। দাবি করা হয়েছে এটা নাকি ডেভিড বেকহামের গাড়ি। দাম? ভারতীয় মূদ্রায় প্রায় ৩০ লক্ষ ৮০ হাজার টাকা।

গতবছর নভেম্বরে ৩৯ বছরে এই সুপারস্টার হঠাত্ এক গাড়ি দুর্ঘটনার মুখোমুখি হন। ছেলে ব্রুকলিনকে আর্সেনাল ট্রেনিং থেকে নিয়ে আসার সময় ঘটনাটি ঘটে। তাঁর প্রিয় সাড়ে ৫৭ লক্ষ টাকার সিলভার রঙের অডি ততক্ষণে দাঁতমুখ বার করে বিকট চেহারা নেয়। অল্পের জোরে বেঁচে যান বেকহাম ও তার ছেলে।

মিরর ওয়েবসাইটে প্রকাশ, ইবের ওয়েবসাইটে অর্ধেক মূল্যে বিক্রি হচ্ছে বেকহামের গাড়ি। অডি আরএস সিক্সকে বিক্রি করার জান্য "ex celebrity car" , "highly desirable sports car"  এমনই সব শব্দে প্রচার করা হচ্ছে ইবেতে

.