শরীরে ট্যাটু করতে গিয়ে কী বিপদ! (ভাইরাল ভিডিও)

নিজেকে সুন্দর দেখানোর জন্য অনেকেই অনেক কাজ করেন। কেউ ব্যবহার করেন নানা ধরনের প্রসাধনী। আবার কারও কারও পছন্দ শরীরের বিভিন্ন জায়গায় ট্যাটু তৈরি করা। কিন্তু, এই কাজগুলি চিকিত্সকদের অনুমতি ছাড়া করার ফলে তা কতটা স্বাস্থ্য সম্মত হচ্ছে তা অনেকেই জানেন না। আর তাতেই বাড়ছে বিপদ।

Updated By: Jul 2, 2016, 01:38 PM IST
শরীরে ট্যাটু করতে গিয়ে কী বিপদ! (ভাইরাল ভিডিও)

ওয়েব ডেস্ক : নিজেকে সুন্দর দেখানোর জন্য অনেকেই অনেক কাজ করেন। কেউ ব্যবহার করেন নানা ধরনের প্রসাধনী। আবার কারও কারও পছন্দ শরীরের বিভিন্ন জায়গায় ট্যাটু তৈরি করা। কিন্তু, এই কাজগুলি চিকিত্সকদের অনুমতি ছাড়া করার ফলে তা কতটা স্বাস্থ্য সম্মত হচ্ছে তা অনেকেই জানেন না। আর তাতেই বাড়ছে বিপদ।

আরও পড়ুন-ঝকঝকে ত্বক পাওয়ার সবচেয়ে সহজ কিছু টিপস

সম্প্রতি, শরীরে একটি ট্যাটু করার ভিডিও সামনে এসেছে। আর বর্তমানে তা ভাইরাল। সেখানে দেখা যাচ্ছে এক মেক্সিকান যুবক নিজের পিঠে একটি ট্যাটু করতে গিয়েছিলেন। শুরুতে কোনও সমস্যাই ছিল না। কিন্তু তারপরই ঘটে গেল বিপদ। কারণ তাঁর পিঠে ছিল একটি সংক্রমণ। সেখানে চামড়া ধরে টান মারতেই ফিনকি দিয়ে বেরিয়ে আসে পুঁজ। সঙ্গে ছিল রক্ত। ভয়ে চিত্কার করতে করতে ট্যাটু ক্যাফের কর্মী সেখান থেকে প্রথমে পালিয়ে যান। যদিও, পরে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করা হয়। চিকিত্সকের কাছে নিয়ে যাওয়া হয় ওই যুবককে।

 

.