ভারতীয় ফ্যাশন ও প্যারিস হিলটন

Last Updated: Wednesday, December 5, 2012 - 15:46

"ভারতীয় ফ্যাশন আমাকে সবসময় মুগ্ধ করে"। গোয়ায় ইন্ডিয়া রিসর্ট ফ্যাশন উইকে এসে এভাবেই মনের কথা বললেন ভারতের প্রশংসা পঞ্চমুখ প্যারিস হিলটন। ভারতে আগে এলেও এই প্রথম দেশের র‌্যাম্পে হাঁটলেন প্যারিস।
গত শনিবার গোয়ায় ইন্ডিয়ান রিসর্ট ফ্যাশন উইকে ডিজাইনার জুটি শেন ও ফাল্গুনি পিককের পোষাকে র‌্যাম্পে হেঁটেছেন প্যারিস। শো এর পর সাংবাদিকদের সামনে প্যারিস বলেন, "আমি ভারতীয় ফ্যাশনের খুব বড় একজন ভক্ত। আমি যখনই ভারতে আসি নিজের জন্য কিছু না কিছু কিনি। আগের বার একটা শাড়ি কিনেছিলাম আমি"। প্রশংসা করলেন শেন ও ফাল্গুনিরও। "আমার ওদের ডিজাইন খুব পছন্দ। ছোটবেলা থেকেই আমি মায়ের সঙ্গে বিভিন্ন ফ্যাশন উইকে যেতাম। যে কোনও সুন্দর পোষাকই আমার পছন্দ। ভারতীয় পোষাকের ডিজাইন আর জমকালো রং আমার খুব পছন্দের"।
শোয়ে হাঁটার পর `ই-সেন্স এন্টারমেন্ট` আয়োজিত অনুষ্ঠানে প্যারিস পারফর্মও করেন। "ভারতে অনুষ্ঠান করে আমি সত্যিই উত্তেজিত। ভারতীয়রা সত্যিই মিউজিক ভালবাসে"। অনুষ্ঠানের পর জানালেন প্যারিস। ব্যস্ত সফরের মধ্যেও নিজের জন্য কেনাকাটাও সেরে নিয়েছেন তিনি। "আমি প্রচুর ভারতীয় মশলা কিনেছি। ভারতীয় খাবার আমার দারুণ পছন্দ। এখানকার লোকাল মার্কেট থেকে আমার পরিবারের জন্য সুন্দর বাজুবন্ধও কিনেছি"।



First Published: Wednesday, December 5, 2012 - 15:59


comments powered by Disqus