আপনার বয়ফ্রেন্ড কি আপনার বাবার মতো দেখতে

বয়ফ্রেন্ডের সঙ্গে পার্কে বেড়াতে গিয়েছেন। হঠাত এক পরিচিত মানুষের সঙ্গে দেখা। আপনার বয়ফ্রেন্ডকে দেখে জিজ্ঞাসা করলেন, 'এটা কি তোর ভাই? একদম তোর বাবার মতো দেখতে।' আপনি শুনে অবাক হয়ে গেলেন। প্রেমিককে কী করে বাবার মতো দেখতে হয়! ভাবলেন নির্ঘাত অন্য কারোর সঙ্গে গোলাচ্ছেন।

Updated By: Feb 27, 2016, 07:06 PM IST
আপনার বয়ফ্রেন্ড কি আপনার বাবার মতো দেখতে
ব্র্যাড পিট ও তাঁর শ্বশুর ( অ্যাঞ্জেলিনার বাবা)

ওয়েব ডেস্ক: বয়ফ্রেন্ডের সঙ্গে পার্কে বেড়াতে গিয়েছেন। হঠাত এক পরিচিত মানুষের সঙ্গে দেখা। আপনার বয়ফ্রেন্ডকে দেখে জিজ্ঞাসা করলেন, 'এটা কি তোর ভাই? একদম তোর বাবার মতো দেখতে।' আপনি শুনে অবাক হয়ে গেলেন। প্রেমিককে কী করে বাবার মতো দেখতে হয়! ভাবলেন নির্ঘাত অন্য কারোর সঙ্গে গোলাচ্ছেন।

রাস্তা ঘাটে অনেকের সঙ্গেই এরকমটা ঘটে। প্রেমিককে দেখে ভাই মনে হয় বা স্ত্রীকে তার মা বলে ভুল করেন। আমরা ভাবি যিনি দেখছেন এটা হয়তো তার চোখের ভুল। কিন্তু সমীক্ষা বলছে অন্য কথা। বেশির ভাগ মেয়েরাই নাকি সঙ্গী হিসেবে এমন মানুষকে পছন্দ করেন যাকে অনেকটা তার বাবার মতো দেখতে। ঠিক উল্টোটা ঘটে ছেলেদের ক্ষেত্রে। তাদের পছন্দ হয় মায়ের মতো দেখতে মহিলাদের। এই মিল যে শুধু চেহারায় থাকে তা নয়। আচারে, ব্যবহার, চুল, স্টাইল সব কিছুতেই ছেলে মেয়েরা তাদের বাবা মায়ের মতো এক জনকে সঙ্গী হিসেবে পাতা চায়।

.