সেক্সের সহজ পাঠ এবার 'পর্নশালা'তেই!

পাঠ্যক্রমে সেক্স এডুকেশন থাকবে কি থাকবে না, ক্লাসরুমে নেওয়া হবে কিনা সেক্স এডুকেশনের ক্লাস, এসব নিয়ে লড়াই-আন্দোলন, যুক্তি-তক্কের দিন এবার শেষ। সহজে সেক্স এডুকেশন পেতে হলে পর্ন সাইটই হয়ে উঠবে পাঠশালা। ইউটিউবে রান্না শেখা যায়, ইউটিউবে অঙ্ক শেখা যায়, ইউটিউবে পড়াশুনাও করা যায়, তবে কেন সেক্সের শিক্ষায় মুখ বেকানো! যা প্রয়োজনীয় এবং অতি আবশ্যক তা কেবল লোকলজ্জার জন্য নিজের থেকে দূরে ঠেলে দিয়ে অন্ধকারে না থেকে সেক্সের সহজ পাঠে নিজেকে আলোকিত করার দিন আসন্ন। আর এই পাঠশালায় ৮ থেকে ৮০ সবার জন্যই রয়েছে অবাধ আনাগোনার সুযোগ। যখন, যেখানে খুশি, সেক্সের সহজপাঠ নিতে পাঠশালা তৈরি করে দেবে পর্নহাব। ইন্টারনেট প্ল্যাটফর্মকে ব্যবহার করে অ্যাডাল্ট-এন্টারটেইনমেন্ট সাইট পর্নহাব নিয়ে আসছে নতুন উদ্যোগ, যার পোশাকি নাম "সেক্সুয়াল ওয়েলনেস সেন্টার"। 

Updated By: Feb 2, 2017, 02:49 PM IST
সেক্সের সহজ পাঠ এবার 'পর্নশালা'তেই!

ওয়েব ডেস্ক: পাঠ্যক্রমে সেক্স এডুকেশন থাকবে কি থাকবে না, ক্লাসরুমে নেওয়া হবে কিনা সেক্স এডুকেশনের ক্লাস, এসব নিয়ে লড়াই-আন্দোলন, যুক্তি-তক্কের দিন এবার শেষ। সহজে সেক্স এডুকেশন পেতে হলে পর্ন সাইটই হয়ে উঠবে পাঠশালা। ইউটিউবে রান্না শেখা যায়, ইউটিউবে অঙ্ক শেখা যায়, ইউটিউবে পড়াশুনাও করা যায়, তবে কেন সেক্সের শিক্ষায় মুখ বেকানো! যা প্রয়োজনীয় এবং অতি আবশ্যক তা কেবল লোকলজ্জার জন্য নিজের থেকে দূরে ঠেলে দিয়ে অন্ধকারে না থেকে সেক্সের সহজ পাঠে নিজেকে আলোকিত করার দিন আসন্ন। আর এই পাঠশালায় ৮ থেকে ৮০ সবার জন্যই রয়েছে অবাধ আনাগোনার সুযোগ। যখন, যেখানে খুশি, সেক্সের সহজপাঠ নিতে পাঠশালা তৈরি করে দেবে পর্নহাব। ইন্টারনেট প্ল্যাটফর্মকে ব্যবহার করে অ্যাডাল্ট-এন্টারটেইনমেন্ট সাইট পর্নহাব নিয়ে আসছে নতুন উদ্যোগ, যার পোশাকি নাম "সেক্সুয়াল ওয়েলনেস সেন্টার"। 

 

নিজেদের এই সেক্সের সহজপাঠের সিলেবাসে পর্নহাব তুলে ধরবে সেক্স সম্পর্কীয় যাবতীয় তথ্যাবলী সহ, তৃতীয় লিঙ্গেরও নানান বিষয়। কোনও কুণ্ঠাবোধ না রেখে মানুষ যাতে সহজেই পর্নহাব থেকে জ্ঞান অর্জন করতে পারে সেই জন্যই এই উদ্যোগ নিয়েছে তারা। পর্নহাবের পক্ষ থেকে জানানো হয়েছে, "আমরা এটা অনুধাবন করতে পেরেছি, সেক্স এডুকেশন বর্তমান সময়ে কতটা জরুরি। আম আদমির কাছে সেক্স সম্পর্কে নানান কৌতূহল থাকলেও তার সঠিক উত্তরের অভাবে বেশিরভাগ সময়ই সঠিক তথ্য থেক বঞ্চিতই থাকেন আম জনতা। এই সাইট যে কেবল তাদের তথ্য জোগাবে তাই নয়, নিজেদের নানান যৌন সমস্যার উপশমের জন্য ডাক্তারি পরামর্শও মিলবে এই সাইত থেকে"। 

.