ছবিতে কীভাবে নিজেকে রোগা দেখাবেন, জেনে নিন তার টিপস

ছবি হল সেই জায়গা যেখানে বন্দী হয়ে থাকে সময়। ছবি হলো স্মৃতির সেই পাতা যে পাতা কখনো ঝড়ে পড়ে না। তাই এই পাতায় সকলেই চায় নিজেকে সুন্দর দেখাতে। আর এই ফেসবুক, ইন্সটাগ্রামের যুগে হঠাত করেই যেন বেড়ে গেছে ছবি তোলার হিড়িক। কিন্তু যে ছবি যাবে ফেসবুকে বা ইন্সটাগ্রামে সেখানে যদি আপনাকে মোটা দেখতে লাগে? আপনি ভাববেন কি আর করা যাবে, ডায়েটিং করে জিরো ফিগার বানানো ছাড়া আর উপায় নেই।

Updated By: May 11, 2016, 02:19 PM IST
ছবিতে কীভাবে নিজেকে রোগা দেখাবেন, জেনে নিন তার টিপস

ওয়েব ডেস্ক: ছবি হল সেই জায়গা যেখানে বন্দী হয়ে থাকে সময়। ছবি হলো স্মৃতির সেই পাতা যে পাতা কখনো ঝড়ে পড়ে না। তাই এই পাতায় সকলেই চায় নিজেকে সুন্দর দেখাতে। আর এই ফেসবুক, ইন্সটাগ্রামের যুগে হঠাত করেই যেন বেড়ে গেছে ছবি তোলার হিড়িক। কিন্তু যে ছবি যাবে ফেসবুকে বা ইন্সটাগ্রামে সেখানে যদি আপনাকে মোটা দেখতে লাগে? আপনি ভাববেন কি আর করা যাবে, ডায়েটিং করে জিরো ফিগার বানানো ছাড়া আর উপায় নেই।

কে বলল ছবিতে রোগা দেখতে হলে হতেই হবে রোগা। রোগা না হয়ে কিছু টিপস মেনে চললেই যেমনই হোক ফিগার, দেখতে লাগবে স্লিম অ্যান্ড ট্রিম। আর এই টিপস দিচ্ছেন ফোটোগ্রাফার অতুল কসবেকর। যার হাতে বছরের পর বছর ধরে তৈরি হয়েছে 'কিংফিসার ক্যালেন্ডার'। নিজের ইউ টিউব চ্যানেলে 'দ্য কসবি শো'তে পোস্ট করেছেন এই ভিডিও। আপনিও দেখে নিন সেই ভিডিও, আর চট করে হয়ে যান 'পিকচার পারফেক্ট'।

 

.