বিশ্রী ছবি ভাইরাল হওয়ায় আত্মহত্যা ছাত্রীর

সত্যি আধুনিক দুনিয়াটা কত অদ্ভূত। বাঁচা, মরা, প্রেম সব কিছুই কত অল্প কিছুতেই হয়ে যায়। এই যেমন বার্মিংহাম সিটির এই ১৬ বছরের ফুটফুটে সুন্দর মেয়েটা। ওর প্রেম ছিল দূর দুনিয়ায়। ওর প্রেমিককে ও কখনও সামনাসামনি দেখেনি। অনলাইনের মাধ্যমেই ওদের প্রেম চলত। প্রেমিক হল এশিয়ান। এদিকে, ফোবে কননপ নামের সেই প্রেমিকা হলেন ব্রিটিশ।

Updated By: Aug 29, 2016, 04:50 PM IST
বিশ্রী ছবি ভাইরাল হওয়ায় আত্মহত্যা ছাত্রীর

ওয়েব ডেস্ক: সত্যি আধুনিক দুনিয়াটা কত অদ্ভূত। বাঁচা, মরা, প্রেম সব কিছুই কত অল্প কিছুতেই হয়ে যায়। এই যেমন বার্মিংহাম সিটির এই ১৬ বছরের ফুটফুটে সুন্দর মেয়েটা। ওর প্রেম ছিল দূর দুনিয়ায়। ওর প্রেমিককে ও কখনও সামনাসামনি দেখেনি। অনলাইনের মাধ্যমেই ওদের প্রেম চলত। প্রেমিক হল এশিয়ান। এদিকে, ফোবে কননপ নামের সেই প্রেমিকা হলেন ব্রিটিশ।

আরও পড়ুন- বজ্রপাতে একসঙ্গে মারা গেল ৩০০টি বল্গাহরিণ

স্কুল ছাত্রী কননপ একজন ভাল জিমন্যাস্টও। তা সেই এশিয়ান প্রেমিক ও ব্রিটিশ প্রেমিকা দুজনে মিলে ঠিক করে ওরা ওদের সম্পর্কের কথাটা বাড়িতে বলবে। কননপ নিজের একটা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে। ছবিটা ফোটোশপের মাধ্যমে করা। যাতে কননপ অনেকটা কালো, আর মাথায় একটা কাপড় জড়িয়ে দাঁড়িয়ে। ক্যাপশনে সে লেখে, আমায় এমন দেখতে হলে আমার বয়ফ্রেন্ডের বাবা-মা মেনে নেবে। কেউ একজন কননপের সেই ফোটোশপ করা ছবিটা প্রকাশ্যে এনে ফেলে। লজ্জায় গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে কননপ। নিজের ওমন বিচ্ছিরি ছবি সবাই দেখে ফেলায় অপমান করে তাঁর বন্ধু আত্মহত্যা করে বলে কননপের এক বান্ধবী জানায়।    

Tags:
.