যত বাড়বে গরম, তত কমবে খাবারের দাম!

এই রেস্তোরাঁয় সন্ধের দিকটায় ভিড় এমনিতেই থাকে। তবে এখন দুপুরেও ভিড় বেড়েছে এই রেস্তোরাঁয়। সৌজন্যে, এদের  অভিনব এক অফার।

Updated By: Apr 25, 2018, 05:31 PM IST
যত বাড়বে গরম, তত কমবে খাবারের দাম!

গরমের চোটে এখন ঘরে বাইরে টেকা দায়। গরমের ঠেলায় দিনের বেলায় রান্নাঘরে ঢুকতেও ইচ্ছে করছে না মোটেই। কিন্তু রেস্তোরাঁয় আর রোজ রোজ কত খাওয়া যায়! জিএসটির ঠেলায় সেখানেও যে খাবারের বিলে ছেঁকায় পকেট পুড়ছে মধ্যবিত্তের! তাহলে উপায়? সমস্যার সমাধানে আকর্ষণীয় অফার নিয়ে এল দক্ষিণ কলকাতার এক কাফে কাম স্পোর্টস বার ।

এই রেস্তোরাঁয় সন্ধের দিকটায় ভিড় এমনিতেই থাকে। কারণ, বড় স্ক্রিনের সামনে একজোট হয়ে বসে পছন্দমতো খাবার, পানীয়ের সঙ্গে খেলা উপভোগের মজাই আলাদা। তার উপর এখন আবার আইপিএল জ্বরে আক্রান্ত শহর। তাই সর্বদাই জমাট। তবে এখন দুপুরেও ভিড় বেড়েছে এই রেস্তোরাঁয়। সৌজন্যে, এদের  অভিনব এক অফার।

আরও পড়ুন: চটপট বানিয়ে ফেলুন সুস্বাদু কাতলা মাছের দো পেঁয়াজা

কী রকম অফার মিলছে এই রেস্তোরাঁয়?

সুন্দর সাজানো কাফে কাম স্পোর্টস বারে বসে পছন্দমতো খাবার, পানীয়র স্বাদ উপভোগ করুন। খাওয়া-দাওয়ার শেষে বিল মেটানোর সময় মিলবে আসল চমক। খাবারে মিলবে অবিশ্বাস্য রকমের ছাড়। এই ছাড়ের পরিমাণ সেইদিনের তাপমাত্রার সমানুপাতিক। অর্থাত্, আজ দুপুর ১টা নাগাদ খাবারের বিল মেটানোর সময় যদি বাইরের তাপমাত্রা ৩৫ ডিগ্রি সেলসিয়াস হয়, সে ক্ষেত্রে খাবারের বিলে ছাড় পাওয়া যাবে ৩৫ শতাংশ! এই রেস্তরাঁয় দু’জনের খাবারের খরচ মোটামুটি ৮০০-৮৫০ টাকা। কিন্তু এই গরমে এই খরচ এক ধাক্কায় অনেকটাই কমবে। কারণ, রেস্তোরাঁর অফার অনুযায়ী তাপমাত্রা বাড়বে যত, খাবারের দামে ছাড় মিলবে ঠিক ততটাই! এরই সঙ্গে রয়েছে অসাধারণ ক্রিড়া-বিনোদনের ব্যবস্থা। ফুটবল হোক বা ক্রিকেট, যখন যে খেলার উপর বেশিরভাগ মানুষের নজর, সেই খেলাই সম্প্রচারিত হয় রেস্তোরাঁর জায়ান্ট স্ক্রিনে।

আরও পড়ুন: চটজলদি রেঁধে নিন মুখোরোচক মটন ডাকবাংলো

নানা রকমের স্যান্ডউইচ, নুডল, রাইস, প্যান ফ্রায়েড পাস্তা, পিজ্জা...সব কিছুই রয়েছে এই রেস্তোরাঁর মেনুকার্ডে! এরই সঙ্গে নানা রকমের ইটালিয়ান আর মেক্সিকান খাবারের সম্ভারও মিলবে একই ছাতার তলায়। ভরপেট মুখোরোচক খাবারের পাশাপাশি থাকছে ড্রিঙ্কস ব্রেক। হরেক রকমের পানীয়র স্বাদ মিলবে এখানে।

তবে একটা কথা বলে রাখা ভাল, এই রেস্তোরাঁর খাবারের দামে অভাবনীয় ছাড় পেতে হলে আসতে হবে সকাল ৮টা থেকে বিকেল ৪টের মধ্যে।

তাহলে আর দেরি না করে, খোঁজখবর নিয়ে চলেই আসুন...

.