ভ্যালেন্টাইন্স ডে স্পেশাল! অস্বাভাবিক কম দামে বিমানের টিকিট

বিশেষভাবে কাটাতে চাইছেন এবারের ভ্যালেন্টাইন্স ডে? তাহলে আপনার জন্য রয়েছে দারুণ সুযোগ। ভিস্তারা এয়ারলাইন্স দিচ্ছে ৫ দিনের বিশেষ ভ্যালেন্টাইন্স ডে সেল। আর এই সেলে আপনি পেয়ে যাবেন আকর্ষণীয় কম দামে বিমানের টিকিট।

Jhumur Das Jhumur Das | Updated: Feb 13, 2018, 05:08 PM IST
ভ্যালেন্টাইন্স ডে স্পেশাল! অস্বাভাবিক কম দামে বিমানের টিকিট

নিজস্ব প্রতিবেদন: বিশেষভাবে কাটাতে চাইছেন এবারের ভ্যালেন্টাইন্স ডে? তাহলে আপনার জন্য রয়েছে দারুণ সুযোগ। ভিস্তারা এয়ারলাইন্স দিচ্ছে ৫ দিনের বিশেষ ভ্যালেন্টাইন্স ডে সেল। আর এই সেলে আপনি পেয়ে যাবেন আকর্ষণীয় কম দামে বিমানের টিকিট।

আরও পড়ুন : ভ্যালেন্টাইন্স ডে-তে প্রেমিকাকে কী উপহার দিয়ে চমকে দেবেন? জেনে নিন

ভিস্তারার স্পেশাল ভ্যালেন্টাইন্স ডে সেল শুরু হচ্ছে আজ অর্থাত্‌ ১৩ ফেব্রুয়ারি থেকে। অফার চলবে ১৭ ফেব্রুয়ারি মধ্যরাত পর্যন্ত। যাত্রীরা এই অফারে ভিস্তারার বিমান টিকিট কাটলে ২৮ ফেব্রুয়ারি থেকে ২০ সেপ্টেম্বরের মধ্যে যাত্রা করতে পারবেন। খরচ? ভিস্তারার অফারে বিমান টিকিট মাত্র ৮৯৯ টাকা। ভিস্তারার স্পেশাল ভ্যালেন্টাইন্স ডে-তে ইকোনমি ক্লাসের টিকিটের ভাড়া ৮৯৯ টাকা। পাশাপাশি বিজনেস ক্লাসের টিকিটের ভাড়ায় ৬০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। এবং প্রিমিয়াম ইকোনমি ক্লাসের টিকিটের ক্ষেত্রে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন।

তাহলে আর দেরি না করে, এখনই টিকিট কেটে ফেলুন। আর সঙ্গীকে সঙ্গে নিয়ে রোম্যান্টিক ভ্যালেন্টাইন্স ডে সেলিব্রেট করতে উড়ে যান পছন্দের জায়গায়।

আরও পড়ুন : ভ্যালেন্টাইন্স ডে-তে প্রেমিককে কী উপহার দেবেন? জেনে নিন