'সেক্স টয়' কেনার প্রবণতা বাড়ছে মহিলাদের মধ্যে : সমীক্ষা

Last Updated: Friday, August 11, 2017 - 18:11
'সেক্স টয়' কেনার প্রবণতা বাড়ছে মহিলাদের মধ্যে : সমীক্ষা
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : মহিলাদের মধ্যে 'সেক্স টয়' কেনার প্রবণতা কি বাড়ছে? সাম্প্রতিক এক সমীক্ষায় পাওয়া ফলাফল বলছে উত্তরটা 'হ্যাঁ'। রীতিমত পুরুষদের পিছনে ফেলে দিয়েছেন মহিলারা। সমীক্ষা বলছে, দেশের মধ্যে 'সেক্স টয়' সবচেয়ে বেশি কেনেন পাঞ্জাবের মহিলারা।

প্রায় ৮০ হাজার অর্ডার ও ক্রেতাদের সঙ্গে সরাসরি কথোপকথনের পরই তৈরি হয়েছে এই সমীক্ষা রিপোর্ট। সেখানে বলা হয়েছে, নিজেদের যৌন জীবনকে আরও 'ভরপুরভাবে উপভোগ' করার জন্যই পাঞ্জাবি মহিলাদের মধ্যে যৌনক্রীড়কের চাহিদা সবচেয়ে বেশি। সমীক্ষা রিপোর্টে আরও বলা হয়েছে যে, তিরুবনন্তপুরম, বরোদা ও পুনের মত শহরেও রীতিমত পুরুষদের টেক্কা দিয়েছেন মহিলারা।

রাজ্যের দিক থেকে দেখতে গেলে 'সেক্স টয়' কেনায় একনম্বরে রয়েছে মহারাষ্ট্র। এরপরেই রয়েছে কর্নাটক। পশ্চিমবঙ্গের স্থান তৃতীয়। তারপর রয়েছে তামিলনাড়ু ও অন্ধ্রপ্রদেশ। গুজরাটের স্থান এদের সবার পরে হলেও, নবরাত্রির সময় ব্যাপক হারে বেড়ে যায় যৌনক্রীড়ক কেনা। তখন একলাফে তা উঠে আসে তিন নম্বরে।

রিপোর্ট বলছে, গত এক বছরে টায়ার-টু  ও টায়ার-থ্রি শহরগুলিতে 'সেক্স টয়' কেনার হার একলাফে বেড়েছে ২৫ শতাংশ। এই মুহূর্তে শহরগুলির মধ্যে 'সেক্স টয়' কেনায় শীর্ষে রয়েছে মুম্বই। দ্বিতীয়স্থানে দিল্লি। কলকাতা রয়েছে পাঁচ নম্বরে। পাশাপাশি লখনৌ, জয়পুর, গুরগাঁও, চণ্ডীগড়, শিলং, নান্দেদ, ইম্ফল, অনন্তপুরের মত শহরেও রয়েছে হাই ডিমান্ড।

আরও পড়ুন, ডিম্বাণু ডোনেট করে মাসে রোজগার ৭০,০০০ টাকা!



First Published: Friday, August 11, 2017 - 14:19
comments powered by Disqus