আইফোন সিক্স জিতুন

পহেলা মে ছিল গতকাল। আজ মে ২। খবরের কাগজ আজ বাড়ি বাড়ি পৌঁছাবে না। সকাল থেকেই কী একটা মিসিং মনে হচ্ছে! টেলিভিশন সেটেও মন বসছে না। থাকুন ২৪ ঘণ্টা ডট কমের সঙ্গে। আমরা আপনাকে জানিয়ে দেব দুনিয়ার ঘটমান বর্তমানকে। আর জানিয়ে দেব এমন এক সুবর্ণ সুযোগের কথা, যা দিয়ে আপনি জিতে নিতে পারবেন আপনার স্বপ্নের আই ফোন। না, একেবারেই কোনও মজা নয়, আইফোন বিক্রির বিজ্ঞাপনও নয়। নাচুন জুমবা ডান্স, আর ছবি পাঠিয়ে দিন জুমে। জিতে নিন আইফোন। জুম জুমবা পার্টির আয়োজন করেছে চ্যানেল জুম। অংশগ্রহণ করুন এই ZoomZumbaParty-তে আর জিতে নিন আইফোন সিক্স।

Updated By: May 2, 2016, 10:27 AM IST
আইফোন সিক্স জিতুন

ওয়েব ডেস্ক: পহেলা মে ছিল গতকাল। আজ মে ২। খবরের কাগজ আজ বাড়ি বাড়ি পৌঁছাবে না। সকাল থেকেই কী একটা মিসিং মনে হচ্ছে! টেলিভিশন সেটেও মন বসছে না। থাকুন ২৪ ঘণ্টা ডট কমের সঙ্গে। আমরা আপনাকে জানিয়ে দেব দুনিয়ার ঘটমান বর্তমানকে। আর জানিয়ে দেব এমন এক সুবর্ণ সুযোগের কথা, যা দিয়ে আপনি জিতে নিতে পারবেন আপনার স্বপ্নের আই ফোন। না, একেবারেই কোনও মজা নয়, আইফোন বিক্রির বিজ্ঞাপনও নয়। নাচুন জুমবা ডান্স, আর ছবি পাঠিয়ে দিন জুমে। জিতে নিন আইফোন। জুম জুমবা পার্টির আয়োজন করেছে চ্যানেল জুম। অংশগ্রহণ করুন এই ZoomZumbaParty-তে আর জিতে নিন আইফোন সিক্স।

জুমবা হল এক বিশেষ ধরনের ডান্স ফর্ম। এই ফর্মের জন্য বিশেষ কোনও ডান্স ক্লাসের প্রয়োজন হয় না। যেটা প্রয়োজন, সেটা হল, একটা ভাল ট্রেনিং। এই জুমবা ডান্সে শরীরের অতিরিক্ত ওজন অনায়াসেই কমিয়ে আনা যায়। এই ডান্স আপনাকে আত্মবিশ্বাসী করে তুলবে, আপনার শরীরকেও করে তুলবে আকর্ষণীয়, আপনি থাকবেন ফিট।

 

 

.