ট্রেনের ধাক্কায় মৃত্যু দুই শিশুর, জনতা আগুন ধরাল স্টেশনে

আজ একটি মালবাহী ট্রেনের ধাক্কায় দুটি শিশুর মৃত্যুর জেরে মধ্যপ্রদেশের গুলবাগঞ্জ রেল স্টেশনে আগুন লাগিয়ে দিলেন বিক্ষুব্ধ জনতা।

Updated: Feb 26, 2013, 02:59 PM IST

আজ একটি মালবাহী ট্রেনের ধাক্কায় দুটি শিশুর মৃত্যুর জেরে মধ্যপ্রদেশের গুলবাগঞ্জ রেল স্টেশনে আগুন লাগিয়ে দিলেন বিক্ষুব্ধ জনতা।
গুলাবগঞ্জ নামের স্টেশনটিতে কোনও ওভারব্রিজ না থাকায় সাধারণ মানুষকে বাধ্য হয়ে রেল লাইনের উপর দিয়েই এক প্লাটফর্ম থেকে আর এক প্লাটফর্মে যেতে হয়। রাস্তা পার করতেও রেল লাইনই ভরসা। এ দিন সকালে ঘোষণার ভুলে বলা হয় একটি ট্রেন আপ লাইনে প্ল্যাটফর্ম ছেড়ে যাবে। এই ঘোষণার পর শিশু সহ বেশ কয়েকজন যাত্রী ডাউন লাইন পার করার চেষ্টা করেন। ঠিক এই সময় সংশ্লিষ্ট মালবাহী ট্রেনটি ডাউন লাইনেই চলে আসে। এই ট্রেনটির ধাক্কাতেই ঘটনাস্থলেই প্রাণ হারায় দুই শিশু।
পুলিস সূত্রে খবর ভুল ঘোষণার পর স্টেশনমাস্টারও বেখেয়ালে ডাউনলাইনেই আসা মালগাড়িটিকে সবুজ সংকেত দেখান। ফলে লাইনে মানুষ থাকা সত্ত্বেও মালগাড়িটি চলে আসায় মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে। মৃত দুই শিশুর মধ্যে একজনের নাম মহম্মদ আলি (৫) বলে প্রাথমিক তদন্তে জানা গিয়েছে। সঙ্গে ছিল তার দিদি। সেও ঘটনাস্থলে প্রাণ হারায়। তার নাম এখনও জানা যায়নি।
এরপরেই ঘটনাস্থলে উপস্থিত জনতা ক্ষিপ্ত হয়ে ওঠেন। আগুন ধরিয়ে দেওয়া হয় গুলাবগঞ্জ স্টেশনে।
সূত্রের খবর এই ঘটনার জেরে ভোপাল, বিদিশা ও বিনা স্টেশনে বেশ কিছু ট্রেনের পরিষেবা আপাতত বাতিল করা হয়েছে।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close