আতঙ্কনগরী! রাতের শহরে তরুণীর উপর ফের পাশবিক অত্যাচার

ফের আতঙ্ক ফিরে এল দিল্লিতে। রাতের শহরে ফের ঘটে গেল আরও এক গণধর্ষণের ঘটনা। নৃশংস অত্যাচার চালানো হল ২০ বছরের এক তরুণীর উপর। শুধু তাই নয়, ৫ জন মিলে নির্মম অত্যাচার চালানোর পর ওই তরুণীকে আবর্জনার  স্তূপের কাছে ফেলে রেখে যাওয়া হয় বলে অভিযোগ। বুধবার রাতের নৃশংসতা প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে শোরগোল। ওই ঘটনায় ইতিমধ্যেই পুলিস কয়েকজনকে আটক করেছে বলে খবর।

Updated By: Dec 22, 2017, 08:56 AM IST
আতঙ্কনগরী! রাতের শহরে তরুণীর উপর ফের পাশবিক অত্যাচার

নিজস্ব প্রতিবেদন : ফের আতঙ্ক ফিরে এল দিল্লিতে। রাতের শহরে ঘটে গেল আরও এক গণধর্ষণের ঘটনা। নৃশংস অত্যাচার চালানো হল ২০ বছরের এক তরুণীর উপর। শুধু তাই নয়, ৫ জন মিলে নির্মম অত্যাচার চালানোর পর ওই তরুণীকে আবর্জনার  স্তূপের কাছে ফেলে রেখে যাওয়া হয় বলে অভিযোগ। বুধবার রাতের নৃশংসতা প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে শোরগোল। ওই ঘটনায় ইতিমধ্যেই পুলিস কয়েকজনকে আটক করেছে বলে খবর।

আরও পড়ুন : মুখ্যমন্ত্রীর বাসভবনের কাছে সেলফি! যেতে পারেন জেলে 

রিপোর্টে প্রকাশ, বুধবার রাত ১০টা নাগাদ ওই ঘটনা ঘটে বলে পুলিসকে জানিয়েছেন নির্যাতিতা। জানা যাচ্ছে, বুধবার রাতে দিল্লির জাহাঙ্গিরপুরী থেকে প্রথমে ওই তরুণীকে নিয়ে যাওয়া হয় এক নির্জন জায়গায়। এরপর ৫ জন মিলে তাঁর উপর অকথ্য অত্যাচার চালিয়ে আবর্জনার স্তূপের কাছে ফেলে রেখে যায়। শুধু তাই নয়, ওই ঘটনা নিয়ে মুখ খুললে কিংবা কারও নাম প্রকাশ্যে আনলে, তাঁকে খুন করা হবে বলেও হুমকি দেওয়া হয় বলে পুলিসকে জানিয়েছেন ওই তরুণী। অভিযুক্তদের মধ্যে ৩ জন নাবালকও রয়েছে বলে খবর। শুধু তাই নয়, অভিযুক্তদের কয়েকজনকে তিনি চেনেন বলেও জানিয়েছেন নির্যাতিতা তরুণী। 

সম্প্রতি দিল্লির শালিমারবাগেও গণধর্ষণের শিকার হয় বছর ১৬-র এক কিশোরী। শালিমারবাগে কিশোরী গণধর্ষণের ঘটনায় পুলিস ইতিমধ্যেই ৪৫০ জনকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে বলে খবর।

.