নৃশংস শম্ভুলালের স্ত্রীর অ্যাকাউন্টে জমা পড়ল ৩ লাখ টাকা, গ্রেফতার ২

মালদার শ্রমিক মহম্মদ আফরাজুলকে নৃশংস ভাবে খুনের অভিযোগে ধৃত শম্ভুলাল রেগারের স্ত্রীর ব্যাঙ্ক অ্যাকাউন্টে ৩ লক্ষ টাকা জমা পড়ল। দেশের বিভিন্ন প্রান্ত থেকে ৫১৬ জন ওই টাকা জমা করেছে বলে জানতে পেরেছে পুলিস। এরপরই অ্যাকাউন্টটি ফ্রিজ করে দেওয়া হয়। সেই সঙ্গে গোটা বিষয়টি নিয়ে তদন্তে নেমেছে রাজস্থান পুলিস।

Updated By: Dec 14, 2017, 02:17 PM IST
নৃশংস শম্ভুলালের স্ত্রীর অ্যাকাউন্টে জমা পড়ল ৩ লাখ টাকা, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদন : মালদার শ্রমিক মহম্মদ আফরাজুলকে নৃশংস ভাবে খুনের অভিযোগে ধৃত শম্ভুলাল রেগারের স্ত্রীর ব্যাঙ্ক অ্যাকাউন্টে ৩ লক্ষ টাকা জমা পড়ল। দেশের বিভিন্ন প্রান্ত থেকে ৫১৬ জন ওই টাকা জমা করেছে বলে জানতে পেরেছে পুলিস। এরপরই অ্যাকাউন্টটি ফ্রিজ করে দেওয়া হয়। সেই সঙ্গে গোটা বিষয়টি নিয়ে তদন্তে নেমেছে রাজস্থান পুলিস।

গত ৬ ডিসেম্বর রাজস্থানের রাজসামন্ডে মহম্মদ আফরাজুলকে কুপিয়ে ও পরে গায়ে কেরসিন তেল ঢেলে পুড়িয়ে মারে শম্ভুলাল। গোটা ঘটনার ভিডিও করে অভিযুক্তের নাবালক ভাইপো। ঘটনাস্থলে উপস্থিত ছিল শম্ভুলালের নাবালিকা কন্যাও। ঘটনার ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হওয়ার পর থেকেই শিউরে উঠেছে গোটা দেশ। বিষয়টিকে প্রথমে 'লাভ জিহাদ' বলে প্রচার করা হলেও, পরে উঠে আসে অন্য তথ্য। মনে করা হচ্ছে, ব্যক্তিগত আক্রোশের জেরে এই খুন হয়েছে। তবে কারণ যাই হোক না কেনও, ঘটনার নৃশংসতায় আতঁকে উঠেছে গোটা দেশ।

আরও পড়ুন- উস্কানিমূলক ভিডিও দেখতেন কর্মহীন শম্ভুলাল, জানাল পুলিস

এমন একজন অপরাধীর নাম করে তার স্ত্রীর ব্যাঙ্ক অ্যাকাউন্টে কারা এত টাকা জমা করছেন তা নিয়ে শুরু হয়েছে তদন্ত। এখানেই শেষ নয়, ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা জমা পড়ার পর তার ছবি তুলে প্রাপ্তি স্বীকার করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার অভিযোগে পুলিস প্রকাশ সিং ও দীনেশ সিং নামে রাজস্থানের দুই ব্যবসায়ীকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে।

এলাকায় শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে সাময়িক ভাবে বন্ধ রাখা হয়েছে ইন্টারনেট পরিষেবা। কোনও ধরনের মিটিং বা মিছিলের উপরও জারি করা হয়েছে নিষেধাজ্ঞা।

.