প্রার্থনা সঙ্গীত গাওয়ায় আটক ৩০ যাজক, জ্বালানো হল গাড়িও

প্রার্থনা সঙ্গীত গাওয়ার অপরাধে কমপক্ষে ৩০ জন খ্রিস্টান ধর্মযাজককে আটক করার অভিযোগ উঠল মধ্যপ্রদেশের সাতনার নিকটবর্তী গ্রামে। একইসঙ্গে আরও অভিযোগ জ্বালিয়ে দেওয়া হয় গাড়িও। এই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে বজরং দলের বিরুদ্ধে।

Updated By: Dec 16, 2017, 02:20 PM IST
প্রার্থনা সঙ্গীত গাওয়ায় আটক ৩০ যাজক, জ্বালানো হল গাড়িও

নিজস্ব প্রতিবেদন : প্রার্থনা সঙ্গীত গাওয়ার অপরাধে কমপক্ষে ৩০ জন খ্রিস্টান ধর্মযাজককে আটক করার অভিযোগ উঠল মধ্যপ্রদেশের সাতনার নিকটবর্তী গ্রামে। একইসঙ্গে আরও অভিযোগ জ্বালিয়ে দেওয়া হয় গাড়িও। এই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে বজরং দলের বিরুদ্ধে।

অভিযোগ, বৃহস্পতিবার ৩০ জনেরও বেশি খ্রিস্টান ধর্মযাজককে সাতনার গ্রাম থেকে আটক করা হয়। তাদের সঙ্গে বেশ কয়েকজন ছাত্রও ছিল। গ্রামবাসীদের জোর করে ধর্মান্তরণের চেষ্টা করা হচ্ছে। এমনকি ধর্মান্তরনের জন্য টাকাও দেওয়া হচ্ছে। বজরং দলের এই অভিযোগের ভিত্তিতে আটক করা হয় ওই ধর্মযাজকদের। একজন যাজককে গ্রেফতারও করা হয়।

আরও পড়ুন, কংগ্রেস কর্মীদের উল্লাসে বিরক্ত সোনিয়া, বক্তব্য রাখতে উঠে থেমে থাকলেন ৫ মিনিট

শুক্রবার সকালে আটক ধর্মযাজকদের মধ্যে কয়েকজনকে ছাড়া হয়। ধর্মান্তরণের অভিযোগ সাফ খারিজ করে দিয়েছেন তাঁরা। বরং ধর্মযাজকদের পাল্টা অভিযোগ, থানা চত্বরেই তাঁদের মারধর করে হিন্দুত্ববাদী সংগঠনের সদস্যরা। জ্বালিয়ে দেওয়া হয় গাড়িও।

.