ক্রিসমাসের রাতে গুরগাঁওয়ে রেভ পার্টি থেকে গ্রেফতার ৭, আটক ৫০

বড়দিনের রাতে গুরগাঁওয়ে রেভ পার্টি থেকে ৭ জনকে গ্রেফতার করল পুলিস। আটক করা হয়েছে আরও ৫০ জনকে। বৃহস্পতিবার রাতে রেভ পার্টিতে হানা দেয় পুলিস ও অ্যান্টি-নারকোটিকস ব্যুরো।

Updated By: Dec 26, 2014, 11:43 AM IST
ক্রিসমাসের রাতে গুরগাঁওয়ে রেভ পার্টি থেকে গ্রেফতার ৭, আটক ৫০

ওয়েব ডেস্ক: বড়দিনের রাতে গুরগাঁওয়ে রেভ পার্টি থেকে ৭ জনকে গ্রেফতার করল পুলিস। আটক করা হয়েছে আরও ৫০ জনকে। বৃহস্পতিবার রাতে রেভ পার্টিতে হানা দেয় পুলিস ও অ্যান্টি-নারকোটিকস ব্যুরো।

দিল্লির নর্থ সেন্ট্রাল ব্যুরোর জোনাল জিরেক্টর রোহিত শর্মা জানান, আমাদের কাছে খবর ছিল এরকম একটি রেভ পার্টির আয়োজন করা হয়েছে। এরপরই আমরা গুরগাঁও পুলিসের সঙ্গে যোগাযাগ করি। তারপর যৌথ ভাবে ওপারেশন চালানো হয়। মেওয়াট পুলিসের সহকারী সুপারিনটেনডেন্ট দীপক গেহলট জানান, ধৃতদের বিরুদ্ধে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্টেন্সেস অ্যাক্ট মামলা রুজু করা হয়েছে।

দিল্লি সীমান্ত থেকে ৫০ কিলোমিটার দূরে একটি ফার্মাহাউজে এই পার্টির আয়োজন করা হয়েছিল। ধৃতদের অধিকাংশেরই বয়স তিরিশের নিচে। বেশিরভাগই কাজ করেন বিভিন্ন কল সেন্টার বা ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানিতে। রয়েছেন ৪৬ বছর বয়সী এক সুইস নাগরিকও। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই পার্টির খবর জানতে পেরেছিলেন যোগদানকারীরা। ফেসবুক, হোয়াটসঅ্যাপের মাধ্যমে জানানো হয়েছিল ১০০০ টাকা এন্ট্রি ফি-এর কথা। পার্টি থেকে ক্রিস্টাল মেথ, চরস, এলএসডি, হাশিশ, গাঁজা, কোকেন উদ্ধার করা হয়েছে।

 

.