দিল্লির সরকারি স্কুলে শিশুকে ধর্ষণ, জনতা পুলিস সংঘর্ষ

আবার ধর্ষণের অভিযোগ রাজধানীতে। এবার শিকার ৭ বছরের এক স্কুল ছাত্রীর। দিল্লির মঙ্গলপুরী এলাকার একটি সরকারি স্কুলে ৭ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ ওঠে। শিশুটিকে সঞ্জয় গান্ধী মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করানো হলে প্রায় ৪০০ জন জনতা হাসপাতালের সামনে বিক্ষোভ দেখায়। ঘটনাস্থলে পুলিস উপস্থিত হলে তাঁদের লক্ষ্য করে উট ছোড়া হয়। ভাঙচুড় করা হয় দু`টি বাস। ঘটনা সামলাতে লাঠি চার্জ করে পুলিস।

Updated: Mar 1, 2013, 06:55 PM IST

আবার ধর্ষণের অভিযোগ রাজধানীতে। এবার শিকার ৭ বছরের এক স্কুল ছাত্রীর। দিল্লির মঙ্গলপুরী এলাকার একটি সরকারি স্কুলে ৭ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ ওঠে। শিশুটিকে সঞ্জয় গান্ধী মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করানো হলে প্রায় ৪০০ জন জনতা হাসপাতালের সামনে বিক্ষোভ দেখায়।
ঘটনাস্থলে পুলিস উপস্থিত হলে তাঁদের লক্ষ্য করে উট ছোড়া হয়। ভাঙচুড় করা হয় দু`টি বাস। ঘটনা সামলাতে লাঠি চার্জ করে পুলিস।
ধর্ষণের শিকার শিশুটি দিল্লির মিউনিসিপ্যাল স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। সূত্রে খবর, শিশুটি এখনও অপরাধীকে সনাক্ত করতে পারেনি। ধর্ষণের ঘটনাটি বৃহস্পতিবার ঘটেছে বলে অভিযোগ জানিয়েছে শিশুটির পরিবার। আজ সকালেই শিশুটিকে মেডিক্যাল পরীক্ষার জন্য হাসপাতালে নিয়ে যাওয়ার পর থানায় অভিযোগ জানায় তার পরিবার।
স্কুলের দারোয়ান এবং দুই শিক্ষককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিস। শিশুটির কাছ থেকে তথ্য জানার জন্য পুলিস একটি এনজিওরও দ্বারস্থ হয়েছে। অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়েছে।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close