গ্রেফতার আপ আইন প্রণেতা ঋতুরাজ গোবিন্দ

আম আদমি পার্টি (আপ)-র আইন প্রণেতা ঋতুরাজ গোবিন্দকে আজ গ্রেফতার করল পুলিস। দিল্লির কাছাকাছি কিরারি নামক এলাকায় পুলিসের নিষেধ ভেঙে ছট পুজো উপলক্ষ্যে জমায়েত করার জন্য এই গ্রেফতারি বলে জানা গেছে। গত কাল সন্ধ্যা থেকে ঋতুরাজ ও তাঁর সমর্থকরা ওই এলাকায় একটি পুকুরের সামনে বিক্ষোভ দেখাচ্ছিল পুজো করার উদ্দেশে।

Updated By: Nov 6, 2016, 05:40 PM IST
গ্রেফতার আপ আইন প্রণেতা ঋতুরাজ গোবিন্দ

ওয়েব ডেস্ক: আম আদমি পার্টি (আপ)-র আইন প্রণেতা ঋতুরাজ গোবিন্দকে আজ গ্রেফতার করল পুলিস। দিল্লির কাছাকাছি কিরারি নামক এলাকায় পুলিসের নিষেধ ভেঙে ছট পুজো উপলক্ষ্যে জমায়েত করার জন্য এই গ্রেফতারি বলে জানা গেছে। গত কাল সন্ধ্যা থেকে ঋতুরাজ ও তাঁর সমর্থকরা ওই এলাকায় একটি পুকুরের সামনে বিক্ষোভ দেখাচ্ছিল পুজো করার উদ্দেশে।

জানা যাচ্ছে, প্রথমে পুজোর অনুমতি মিললেও পরে পুলিসের তরফ থেকে সেই অনুমতি প্রত্যাহার করে নেওয়া হয়। আর তার জেরেই অসন্তোষ প্রকাশ করেন ঋতুরাজ। এদিকে এই আপ নেতার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

আরও পড়ুন- জম্মু ও কাশ্মীরে ৩০০ জঙ্গি লুকিয়ে; রিপোর্ট পুলিসের

প্রসঙ্গত, দিল্লিতে ক্ষমতায় আসার পর থেকে মোট কুড়ি জন আপ বিধায়ককে গ্রেফতার করা হয়েছে। এই পরিসংখ্যানের প্রেক্ষিতে দিল্লির মুখ্যমন্ত্রী তথা আপ প্রধান অরবিন্দ কেজরিওয়াল কেন্দ্রীয় সরকারকে একহাত নিয়ে বলেছেন, "দিল্লির সরকারকেই এবার জেলে পোরার ব্যবস্থা হচ্ছে।"

আরও পড়ুন- গতিমান এক্সপ্রেস- ট্রেনে হাওড়া থেকে দিল্লি চলো এবার আরও দ্রুত

.