ডানা ছাঁটা হল প্রশান্ত ভূষণের, বাদ পরলেন আপের শৃঙ্খলারক্ষা কমিটি থেকেও

আপের ঘরোয়া কোন্দল চলছেই । গতকালের পর আজ ফের ডানা ছাঁটা হল প্রশান্ত ভূষণের। এবার দলের শৃঙ্খলারক্ষা কমিটি থেকে বাদ পড়লেন । প্রশান্তভূষণের সঙ্গে দলের লোকপাল থেকে বাদ দেওয়া হয়েছে অ্যাডমিরাল রামদাসকে।

Updated By: Mar 29, 2015, 07:20 PM IST
ডানা ছাঁটা হল প্রশান্ত ভূষণের, বাদ পরলেন আপের শৃঙ্খলারক্ষা কমিটি থেকেও

ওয়েব ডেস্ক:আপের ঘরোয়া কোন্দল চলছেই । গতকালের পর আজ ফের ডানা ছাঁটা হল প্রশান্ত ভূষণের। এবার দলের শৃঙ্খলারক্ষা কমিটি থেকে বাদ পড়লেন । প্রশান্তভূষণের সঙ্গে দলের লোকপাল থেকে বাদ দেওয়া হয়েছে অ্যাডমিরাল রামদাসকে।

দেড়মাস আগে দিল্লিতে ঝাড়ু ঝড়। মসনদে অরবিন্দ কেজরিওয়াল।   মার্চের শেষে এসে বদলে গেল ছবিটা। প্রশান্ত ভূষণের টার্গেটে অরবিন্দ কেজরিওয়াল।

  শনিবারই দলের জাতীয় কর্মসমিতি থেকে বাদ পড়েছিলেন প্রশান্ত ভূষণ। এবার দলের শৃঙ্খলারক্ষা কমিটি থেকেও ছেঁটে ফেলা হল । রবিবার  অরবিন্দ কেজরিওয়ালের বাড়িতে বৈঠকে বসেছিল আপের এগজিকিউটিভ কমিটি।সেখানেই প্রশান্ত ভূষণের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত হয়। একইসঙ্গে দলের লোকপাল কমিটি থেকে বাদ দেওয়া হয়েছে অ্যাডমিরাল রামদাসকে।   দলের বিরুদ্ধে ষড়যন্ত্র করার জন্যই প্রশান্ত ভূষণ ও রামদাসকে সরানো হয়েছে বলে জানিয়েছে দল।
 
পাল্টা তোপ দেগেছেন প্রশান্ত ভূষণও।  বিপুল জনাদেশ নিয়ে দিল্লির মসনদে বসেছিল আপ। কিন্তু, মাত্র দেড়মাসের মধ্যে আপ শিবিরের ছন্নছাড়া দশায় স্বাভাবিকভাবেই  উচ্ছ্বসিত পদ্মশিবির।

.