ঝাঁটা ঝগড়া আরও চওড়া, এবার যোগ মায়াঙ্কের

যোগেন্দ্র যাদব ও প্রশান্ত ভূষণের ডানা ছাঁটা ঘিরে আপের ফাটল আরও চওড়া হল। এবারে ওই সিদ্ধান্তের বিরুদ্ধে প্রকাশ্যেই সরব হলেন আপ নেতা মায়াঙ্ক গান্ধী। তাঁর মতে, ওই সিদ্ধান্ত সমর্থকদের আবেগের বিরোধী। তবে রাজনীতি বিষয়ক কমিটি থেকে ছেঁটে ফেলা হলেও দল ছাড়ার সম্ভাবনা এদিন নিজেই নাকচ করে দেন যোগেন্দ্র যাদব।

Updated By: Mar 5, 2015, 10:47 PM IST
ঝাঁটা ঝগড়া আরও চওড়া, এবার যোগ মায়াঙ্কের

ওয়েব ডেস্ক: যোগেন্দ্র যাদব ও প্রশান্ত ভূষণের ডানা ছাঁটা ঘিরে আপের ফাটল আরও চওড়া হল। এবারে ওই সিদ্ধান্তের বিরুদ্ধে প্রকাশ্যেই সরব হলেন আপ নেতা মায়াঙ্ক গান্ধী। তাঁর মতে, ওই সিদ্ধান্ত সমর্থকদের আবেগের বিরোধী। তবে রাজনীতি বিষয়ক কমিটি থেকে ছেঁটে ফেলা হলেও দল ছাড়ার সম্ভাবনা এদিন নিজেই নাকচ করে দেন যোগেন্দ্র যাদব।

বুধবার দুই বিদ্রোহী নেতাকেই রাজনীতি বিষয়ক কমিটি থেকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে আপের জাতীয় কর্মসমিতি। তবে এতে বিতর্ক আরও বেড়েছে। যোগেন্দ্র যাদব ও প্রশান্ত ভূষণের ডানা ছাঁটার বিরুদ্ধে প্রকাশ্যেই নিজের মতামত জানিয়ে নতুন বিতর্ক তৈরি করেছেন আপ নেতা মায়াঙ্ক গান্ধী।
ব্লগে মায়াঙ্ক লিখেছেন, প্রকাশ্যে দুই শীর্ষ নেতাকে ছেঁটে ফেলায় তিনি আশ্চর্য। বিশেষ করে তাঁরা নিজেরাই যখন সরে যেতে চাইছিলেন। তাঁর মতে ওই সিদ্ধান্ত সমর্থকদের আবেগের বিরোধী।

আপের অন্দরে এভাবে বিতর্ক বেড়ে চলার মাঝেই মুখ খুলেছেন যোগেন্দ্র যাদব। জানান, দলে থেকেই কাজ করবেন তিনি। রাজধানীতে দল নিয়ে এই বিতর্কের মাঝেই বেঙ্গালুরুতে চিকিত্সা শুরু হয়েছে আপের মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের। তবে দলের অসুখ নিয়ে এখনও মুখ খোলেনি তিনি।

.