কুণালের পর সারদাকাণ্ডে আরও এক তৃণমূল সাংসদকে জেরা

কুণালের পর সারদাকাণ্ডে আরও এক তৃণমূল সাংসদকে জেরা

কুণালের পর সারদাকাণ্ডে আরও এক তৃণমূল সাংসদকে জেরাকুণাল ঘোষের পর সারদাকাণ্ডে এবার জেরা করা হচ্ছে আরও এক তৃণমূল সাংসদকে। মঙ্গলবার নয়াদিল্লিতে সারদা কাণ্ডের তদন্তে নেমে তৃণমূল সাংসদ সৃঞ্জয় বসুকে জেরা করছে সিরিয়াস ফ্রড ইনেভেস্টিগেশন (এসএফআইও)। সারদা কেলেঙ্কারিতে তাঁর ভূমিকা নিয়েই জেরা করা হচ্ছে।

গতকাল তৃণমূল সাংসদ কুণাল ঘোষকে ফের জেরা করে কর্পোরেট বিষয়ক মন্ত্রক সিরিয়াস ফ্রড ইনেভেস্টিগেশন। জেরায় কুণাল জানিয়েছিলেন, প্রতিদিন ও চ্যানেল টেনের সম্পাদকীয়র বিষয়টি দেখতেন তিনি। আর অন্যান্য বিষয়গুলি দেখতেন প্রতিদিনের মালিক সৃঞ্জয় বসু। এরপরই আজ সৃঞ্জয় বসুকে ডেকে জিজ্ঞাসাবাদ করছে সিরিয়াস ফ্রড ইনভেস্টিগেশন অফিস।

রবিবার সকালে নিজাম প্যালেসে তৃণমূলের সাধারণ সম্পাদক মুকুল রায়ের সঙ্গে বৈঠক করেন কুণাল ঘোষ। কেন্দ্র-রাজ্য জেরা পর্বের মধ্যেই তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক মুকুল রায়ের সঙ্গে কুনাল ঘোষের একান্ত বৈঠক সারদা বিতর্কে নতুন মাত্রা যোগ করেছে।

মুকুল রায়ের সঙ্গে কুণাল ঘোষের সাক্ষাত ঘিরে জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। রাজনীতির বিশেষজ্ঞদের একাংশের ধারনা আপসের পথে হেঁটে কুণাল পর্বে ইতি টানতে চাইছে শাসক দল। অন্য অংশ মনে করছে কেলেঙ্কারির অপবাদ থেকে রেহাই পেতে দলে কোনঠাসা কুণাল ঘোষ তৃণমূল নেতৃত্বের সঙ্গে সন্ধি চাইছেন। আর এই নিয়েই রাজনৈতিক মহলে শুরু হয়েছে জোর জল্পনা।





First Published: Tuesday, October 22, 2013, 14:29


comments powered by Disqus