সোনিয়া, মোদীর বিরুদ্ধেও প্রার্থী দিল তৃণমূল। বারানসীতে মমতার বাজি ইন্দিরা, রায়বেরিলিতে উমেশচন্দ্র

এবারে সোনিয়া গান্ধী এবং নরেন্দ্র মোদীর কেন্দ্রেও প্রার্থী দিল তৃণমূল কংগ্রেস। বুধবার দিল্লিতে আরও একদফা প্রার্থী তালিকা ঘোষণা করে তৃণমূল। রায়বেরিলিতে তৃণমূলের প্রার্থী হচ্ছেন উমেশচন্দ্র মিশ্র। বুধবার দিল্লিতে তিনটি এবং উত্তর প্রদেশের মোট ১৮টি কেন্দ্রের প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে। সেই তালিকায় রয়েছে বারাণসী, লখনউ, কানপুরের মতো বেশ কিছু উল্লেখযোগ্য কেন্দ্র।

Updated: Mar 19, 2014, 12:46 PM IST

এবারে সোনিয়া গান্ধী এবং নরেন্দ্র মোদীর কেন্দ্রেও প্রার্থী দিল তৃণমূল কংগ্রেস। বুধবার দিল্লিতে আরও একদফা প্রার্থী তালিকা ঘোষণা করে তৃণমূল। রায়বেরিলিতে তৃণমূলের প্রার্থী হচ্ছেন উমেশচন্দ্র মিশ্র। বুধবার দিল্লিতে তিনটি এবং উত্তর প্রদেশের মোট ১৮টি কেন্দ্রের প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে। সেই তালিকায় রয়েছে বারাণসী, লখনউ, কানপুরের মতো বেশ কিছু উল্লেখযোগ্য কেন্দ্র। (ছবিতে বারানসী কেন্দ্রে তৃণমূল প্রার্থী ইন্দিরা তিওয়ারি)

মোদীর বিরুদ্ধে বারানসী কেন্দ্রে তৃণমূলের প্রার্থী হচ্ছেন ইন্দিরা তিওয়ারি। অখিল ভারতীয় মহাসভার সাধারণ সচিবের পদ থেকে গত মাসেই পদত্যাগ করেন ইন্দিরা। এই বারাণসীতেই দ্বৈরথে মুখোমুখি হতে চলেছেন মোদী-কেজরিওয়াল। এতবড় একটা দ্বৈরথের মাঠে ঘাসফুল কতটা ফোটে সেটাই দেখার।

দিল্লির চাঁদনি চক কেন্দ্রে তৃণমূল প্রার্থী হচ্ছেন হরি ওম শর্মা। দাঙ্গা বিধ্বস্ত মুজফরগনগরে লড়বেন রাধিকা বালিয়ান। পিলভিট কেন্দ্রে তৃণমূল প্রার্থী ডক্টর সীতারাম বালিয়ান। লখনউতে ঘাসের উপর জোড়া ফুল চিহ্ণে লড়বেন সারভার মল্লিক।