পাঠানকোট বিমানঘাঁটির বাইরে বিক্ষোভে সামিল আম আদমি পার্টির সদস্যরা

পাঠানকোটে পাক তদন্তকারী দল পৌছনোর আগেই বিক্ষোভ। পাঠানকোট বিমানঘাঁটির বাইরে বিক্ষোভে সামিল আম আদমি পার্টির সদস্যরা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে স্লোগান দিতে থাকেন তাঁরা। পাকিস্তান তদন্তকারী দলকে ফিরে যাওয়ার দাবি তোলেন বিক্ষোভকারীরা।

Updated By: Mar 29, 2016, 08:24 PM IST
পাঠানকোট বিমানঘাঁটির বাইরে বিক্ষোভে সামিল আম আদমি পার্টির সদস্যরা

ওয়েব ডেস্ক: পাঠানকোটে পাক তদন্তকারী দল পৌছনোর আগেই বিক্ষোভ। পাঠানকোট বিমানঘাঁটির বাইরে বিক্ষোভে সামিল আম আদমি পার্টির সদস্যরা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে স্লোগান দিতে থাকেন তাঁরা। পাকিস্তান তদন্তকারী দলকে ফিরে যাওয়ার দাবি তোলেন বিক্ষোভকারীরা।

বিক্ষোভে নেতৃত্ব দেওয়া আপ নেতা সঞ্জয় সিং প্রশ্ন তুলেছেন, পাকিস্তানের জঙ্গিগোষ্ঠী যেখানে পাঠানকোট হামলার দায় স্বীকার করে নিয়েছে, সেখানে আইএসআই এই ঘটনার তদন্ত করে কী করে? যে আইএসআইয়ের বিরুদ্ধেই ভারতে জঙ্গি কার্যকলাপ ছড়ানোয় মদত দেওয়ার অভিযোগ উঠেছে বারবার। মোদীর আসল মুখ বেরিয়ে পড়েছে এবং এর বিরুদ্ধেই আপের প্রতিবাদ বলে দাবি আপ নেতার।

চলতি বছরের ২রা জানুয়ারি পাঠানকোট বিমানঘাঁটিতে ঢুকে পড়ে ৬জন জঙ্গি। মৃত্যু হয় ৭জন সেনা জওয়ানের। আহত হন বেশ কয়েকজন। পাকিস্তানে বেড়ে ওঠা জঙ্গিগোষ্ঠী জইশ-ই-মহম্মদ এই হামলা চালায় বলে অভিযোগ ভারত। জঙ্গিহানার নানা তথ্যপ্রমাণ ইসলামাবাদের হাতে তুলে দেয় ভারত। পাকিস্তানের তরফে ঘটনার তদন্তের দাবিও জানায় দিল্লি। শুধু আম আদমি পার্টিও নয়, আজ বিক্ষোভ দেখায় কংগ্রেসও।

.