১০০ টাকায় বিমানের টিকিট বিক্রির এয়ার ইন্ডিয়ার ওয়েবসাইট শুরুতেই ক্র্যাশ করল

আজ এয়ার ইন্ডিয়া দিবস উপলক্ষে যাত্রীদের একশো টাকার টিকিট বিক্রির সিদ্ধান্ত নিয়েছে এয়ার ইন্ডিয়া। কিন্তু ১০০ টাকার টিকিট এয়ারলাইন্সের যে  নির্দিষ্ট ওয়েবসাইটে বিক্রি হচ্ছে সেটা শুরুতেই ক্র্যাশ করল। এত বেশি সংখ্যাক লোক এই টিকিট কিনতে ওয়েবসাইটে ঢুকলেন তাতেই বিপত্তি বাধে।  

Updated: Aug 27, 2014, 02:15 PM IST
১০০ টাকায় বিমানের টিকিট বিক্রির এয়ার ইন্ডিয়ার ওয়েবসাইট শুরুতেই ক্র্যাশ করল

ওয়েব ডেস্ক: আজ এয়ার ইন্ডিয়া দিবস উপলক্ষে যাত্রীদের একশো টাকার টিকিট বিক্রির সিদ্ধান্ত নিয়েছে এয়ার ইন্ডিয়া। কিন্তু ১০০ টাকার টিকিট এয়ারলাইন্সের যে  নির্দিষ্ট ওয়েবসাইটে বিক্রি হচ্ছে সেটা শুরুতেই ক্র্যাশ করল। এত বেশি সংখ্যাক লোক এই টিকিট কিনতে ওয়েবসাইটে ঢুকলেন তাতেই বিপত্তি বাধে।  

২০০৭ সালের ২৭ অগাস্ট এয়ার ইন্ডিয়াকে মিশিয়ে দেওয়া হয় ইন্ডিয়ান এয়ারলাইন্সের সঙ্গে। এই ঘটনাকে স্মরণীয় করে রাখতেই এই প্রথম এয়ার ইন্ডিয়া দিবস পালনের সিদ্ধান্ত হয়।

এয়ার ইন্ডিয়া দিবস অনুষ্ঠানে পুরস্কৃত করা হবে সংস্থার মেধাবী কর্মীদেরও। এয়ারলাইন্সের নির্দিষ্ট ওয়েবসাইটে ২৭ অগাস্ট থেকে ৩১ অগাস্টের মধ্যে যাঁরা টিকিট কিনবেন তাঁরাই এই বিশেষ অফারের ১০০ টাকার টিকিট পাবেন। ২৭ অগাস্ট থেকে ৩০ সেপ্টেম্বরের মধ্যে যাত্রা করতে হবে এই ১০০ টাকার টিকিটে।